WB Assembly Election 2021: প্রার্থী হতে নারাজ, স্রেফ নির্বাচনী প্রচারেই Mithun

গতকাল শিলিগুড়িতে সিপিএম নেতা শঙ্কর ঘোষের বিজেপি-তে যোগদানের কর্মসূচিতে মিঠুনের ভোটে লড়ার ইঙ্গিত দিয়েছিলেন স্বয়ং কৈলাস বিজয়বর্গীয়।

Updated By: Mar 14, 2021, 09:20 AM IST
WB Assembly Election 2021: প্রার্থী হতে নারাজ, স্রেফ নির্বাচনী প্রচারেই  Mithun
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আসন্ন বিধানসভা ভোটে কি বিজেপির মুখ্যমন্ত্রী (CM) পদপ্রার্থী মিঠুন (Mithun Chakraborty)? এ প্রশ্নেই ঘোরাফেরা করছিল। তবে মিঠুন জানিয়ে দিলেন, প্রার্থী হতে চান না। শুধু বিজেপির (BJP) হয়ে ভোটের প্রচারেই থাকবেন তিনি। উল্লেখ্য, বিজেপি দ্বিতীয় ও তৃতীয় দফার যে প্রার্থী তালিকা প্রকাশ করেছে তাতে মিঠুনের নাম নেই। 

গতকাল শিলিগুড়িতে (Siliguri) সিপিএম নেতা শঙ্কর ঘোষের (Sankar Ghosh) বিজেপি-তে যোগদানের কর্মসূচিতে মিঠুনের ভোটে লড়ার ইঙ্গিত দিয়েছিলেন স্বয়ং কৈলাস বিজয়বর্গীয় (Kailash Bijaybargiya)। তাঁর বক্তব্য অনুযায়ী, মিঠুন নিজে ভোটে লড়তে না চাইলেও দল চাইলে তাঁর সঙ্গে কথা বলা হবে। আর তাতেই জল্পনা উস্কে যায় বহুগুন। 

আরও পড়ুন: West Bengal Assembly Election : হুইলচেয়ারে করেই সোমবার থেকে জেলা সফরে Mamata

বলার অপেক্ষা রাখে না, তৃণমূলের প্রাক্তন রাজ্যসভা সাংসদ মিঠুন বিজেপি-র প্রার্থী হলে, বিধানসভা ভোটে  নিঃসন্দেহে এক নতুন মাত্রা যোগ হবে। তবে গত ৭ মার্চ প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে যোগদানের আগেই মিঠুন জানিয়েছিলেন ভোটের লড়াইতে তিনি নেই। প্রধানমন্ত্রীর হাত শক্ত করতেই এই যোগদান।

এরপর সেদিনই আনুষ্ঠানিক ভাবে বিজেপি-তে যোগ দিয়েছিলেন মহাগুরু। সেখানে সংক্ষিপ্ত বক্তৃতায় হুঙ্কার ছেড়েছিলেন সুপারস্টার। সভার পর আলাদা করে তাঁর সঙ্গে মিনিট পনেরো কথাও বলেছিলেন প্রধানমন্ত্রী। তবে তখনই মিঠুন জানান, তিনি শুধু প্রচারই করবেন।

.