WB assembly election 2021 : 'ভোট মিটলেই সব পগার পার, ভোটের পর পুলিস আমাদের', হুঁশিয়ারি মমতার

"নির্বাচন কমিশন পরিচালনা করছে, তাই রাজ্যের পুলিস একটু বিরোধিতা করবে।"

Updated By: Mar 30, 2021, 02:19 PM IST
WB assembly election 2021 : 'ভোট মিটলেই সব পগার পার, ভোটের পর পুলিস আমাদের', হুঁশিয়ারি মমতার

নিজস্ব প্রতিবেদন : ভোটের সময় যতই ভিন রাজ্যের পুলিস আসুক, কেন্দ্রীয় বাহিনী আসুক। ভোটের পর সবাই 'পগার পার' হয়ে যাবে। আর তখন ভোটের পর পুলিস হবে 'আমাদের'। সোনাচূড়ার সভা থেকে এমনই হুঁশিয়ারি দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

মমতা বলেন, "নির্বাচন কমিশন পরিচালনা করছে। তাই রাজ্যের পুলিস একটু বিরোধিতা করবে। পুলিস অত্যাচার করছে জানি। বাইরে থেকে পুলিস নিয়ে দালালি করতে এসেছে। তবে ভয় পাবেন না। ওরা তো কদিন। ভোট মিললেই তো সব পগার পার। ভোটের পর পুলিস তো আমাদের। কেন চিন্তা করছেন।" প্রসঙ্গত, নন্দীগ্রামে প্রচারে গিয়ে বার বারই কেন্দ্রীয় বাহিনী, ভিন রাজ্যের পুলিস নিয়ে তোপ দেগে চলেছেন তৃণমূল নেত্রী। এদিন সোনাচূড়ার সভাতেই যেমন মমতা বন্দ্যোপাধ্য়ায় আরও অভিযোগ করেছেন যে, কেন্দ্রীয় বাহিনীর গাড়ি থেকে টাকা বিলি করা হচ্ছে। বিজেপির হয়েই এই টাকা বিলি করছে কেন্দ্রীয় বাহিনী।

আরও পড়ুন, WB assembly election 2021 : BJP-র হয়ে টাকা বিলি করছে কেন্দ্রীয় বাহিনী, সোনাচূড়ায় বিস্ফোরক মমতা

শুধু তাই নয়, সোমবার নন্দীগ্রামের ঠাকুরচক ও বয়ালের সভা থেকেও 'ভিন রাজ্যের পুলিস' নিয়ে সুর চড়িয়েছিলেন মমতা। গতকাল মমতা অভিযোগ করেছিলেন, 'ভিন রাজ্যের পুলিসের পোশাক কিনে জড়ো করছে BJP। গেস্ট হাউজগুলিতে সেসব জড়ো করা হচ্ছে। ভোটের দিন ভয় দেখাবে বিজেপি। গ্রাম থেকে বেরতে দেবে না।' এরপরই এদিন আবার পুলিস প্রসঙ্গে পাল্টা হুঁশিয়ারি তৃণমূল নেত্রীর গলায়। 

প্রসঙ্গত, দ্বিতীয় দফায় আত্মরক্ষার্থে কেন্দ্রীয় বাহিনীকে গুলি চালানোর ব্যাপারে বেনজির অনুমতি দিয়েছে নির্বাচন কমিশন (Election Commission)। নজিরবিহীন নির্দেশ দিয়ে কমিশন জানিয়েছে, বাহিনীকে আক্রমণ করলে আত্মরক্ষার জন্য গুলি চালাতে পারে কেন্দ্রীয় বাহিনী (Central Force)।

আরও পড়ুন, WB assembly election 2021 : 'ভিন রাজ্যের পুলিসের পোশাক কিনে জড় করছে BJP', নন্দীগ্রামে 'ষড়যন্ত্রের' আশঙ্কা মমতার

WB assembly election 2021 : আক্রমণ করলেই দ্বিতীয় দফায় বাহিনীকে গুলি চালানোর নজিরবিহীন নির্দেশ কমিশনের

.