WB assembly election 2021 : নন্দীগ্রামে ভোট ঘিরে উত্তেজনা, বাড়িতে বসেই ভোট পরিচালনায় মমতা

 নন্দীগ্রামে ভোট। সকাল থেকেই উত্তেজনা তুঙ্গে। জায়গায় জায়গায় থেকে অশান্তির খবর আসছে। পোলিং এজেন্টকে বুথে বসতে না দেওয়ার অভিযোগ আসছে। ইতিমধ্যেই ভোট দিয়েছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। ভোট দিয়েই মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উদ্দেশে  কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন বিজেপি প্রার্থী। অন্যদিকে দিনের প্রথম ভাগ অতিক্রান্ত হয়ে গেলেও, এখনও ভোটগ্রহণ নিয়ে কোনও প্রতিক্রিয়া জানানি তৃণমূল নেত্রী। 

Updated By: Apr 1, 2021, 01:13 PM IST
WB assembly election 2021 : নন্দীগ্রামে ভোট ঘিরে উত্তেজনা, বাড়িতে বসেই ভোট পরিচালনায় মমতা

নিজস্ব প্রতিবেদন : নন্দীগ্রামে ভোট। সকাল থেকেই উত্তেজনা তুঙ্গে। জায়গায় জায়গায় থেকে অশান্তির খবর আসছে। পোলিং এজেন্টকে বুথে বসতে না দেওয়ার অভিযোগ আসছে। ইতিমধ্যেই ভোট দিয়েছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। ভোট দিয়েই মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উদ্দেশে  কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন বিজেপি প্রার্থী। অন্যদিকে দিনের প্রথম ভাগ অতিক্রান্ত হয়ে গেলেও, এখনও ভোটগ্রহণ নিয়ে কোনও প্রতিক্রিয়া জানানি তৃণমূল নেত্রী। 

জানা যাচ্ছে, রেয়াপাড়ায় তাঁর বাড়িতেই আছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বাড়িতে থেকেই ভোট পরিচালনা করছেন তিনি। প্রসঙ্গত, নন্দীগ্রাম থেকে লড়ার সিদ্ধান্ত নেওয়ার পরই সেখানে বাড়ি ভাড়া নেন মমতা। একইসঙ্গে ভোটের ৫ দিন আগেই নির্বাচনী প্রচারে তিনি চলে আসেন নন্দীগ্রামে। বলা ভালো, ঘাঁটি গাড়েন তিনি। সাফ জানান, একদিন নন্দীগ্রামেই থাকবেন। ভোট করিয়ে তারপর ফিরবেন।

একনজরে এখনও পর্যন্ত নন্দীগ্রামের ভোট-
বেলা ১১টা পর্যন্ত নন্দীগ্রামে ভোট পড়েছে ৩৪.১২ শতাংশ 
নন্দীগ্রামের ঘটনায় রিপোর্ট তলব কমিশনের। 
নন্দীগ্রামের বয়ালে মোকতাব প্রাথমিক বিদ্যালয়ে ৬০ নম্বর বুথে তৃণমূলের পোলিং এজেন্ট মৃণাল কান্তি জানা ভয়ে বসতে পারছেন না বলে অভিযোগ।
ভুয়ো ভোটার কার্ড নিয়ে ভোটের লাইনে দাঁড়ানো এবং ভোটারদের প্রভাবিত করার অভিযোগে নন্দীগ্রামের রাজারামচক হাই স্কুল থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস।
নন্দীগ্রামের ভেকুটিয়ায় বিজেপি কর্মীর দেহ উদ্ধার। আত্মহত্যা বলে জানাল কমিশন।

উল্লেখ্য, এদিন ভোট দিয়েই শুভেন্দু অধিকারী জানান, ৩০ শতাংশ ভোট পড়েছে সকাল সকাল। এটাই বুঝিয়ে দেয় যে পরিবর্তনের পক্ষে ভোট হচ্ছে।

আরও পড়ুন, WB assembly election 2021: বহু বুথে শাসকদলের তো এজেন্ট-ই নেই, কটাক্ষ শুভেন্দুর

WB Assembly Election 2021: 'আন্টিকে শান্ত থাকতে হবে', ভোট দিয়ে বেরিয়ে মমতাকে ঠেস শুভেন্দুর

.