WB assembly election 2021 : 'কমিশনে নাক গলাচ্ছে,' শাহের বিরুদ্ধে কলকাতায় বসে চক্রান্তের অভিযোগে সরব Mamata

WB assembly election 2021 : ছাতনার সভা থেকে মমতা (Mamata Banerjee) অভিযোগ করেন, সিবিআই-ইডি লেলিয়ে দিয়ে তৃণমূলের কোন কোন নেতাদের গ্রেফতার করা যায়, সেই ছক কষছেন অমিত শাহ (Amit Shah)।

Updated By: Mar 16, 2021, 03:19 PM IST
WB assembly election 2021 : 'কমিশনে নাক গলাচ্ছে,' শাহের বিরুদ্ধে কলকাতায় বসে চক্রান্তের অভিযোগে সরব Mamata

নিজস্ব প্রতিবেদন : অমিত শাহের বিরুদ্ধে এবার নির্বাচন কমিশনের কাজে হস্তক্ষেপ, চক্রান্ত করার অভিযোগে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। এদিন বাঁকুড়ার ছাতনার সভা থেকে সুর চড়ালেন, প্রশ্ন ছুঁড়লেন, কলকাতায় বসে শাহ (Amit Shah) কি কমিশন চালনা করছেন?

এদিন বাঁকুড়ায় পর পর ৩টি নির্বাচনী প্রচারসভা মুখ্যমন্ত্রীর। মেজিয়া, ছাতনা ও রাইপুরে। ছাতনার সভা থেকে শাহের বিরুদ্ধে কলকাতায় বসে চক্রান্ত করার অভিযোগে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, "কাজ নেই, কর্ম নেই, এখানে বসে হামলা করার চক্রান্ত করছে। এত চক্রান্ত করে যাঁরা, তাঁদের সভায় লোক আসে না।" তোপ দাগলেন, "স্বরাষ্ট্রমন্ত্রী (Amit Shah) কমিশনে নাক গলাচ্ছেন। আমার সন্দেহ আছে, উনিই ইলেকশন কমিশন চালনা করছেন কিনা।"

প্রসঙ্গত, নন্দীগ্রামে চোট পাওয়ার পর রবিবার থেকে ফের ভোট ময়দানে ঝাঁপিয়ে পড়েছেন তৃণমূল (TMC) নেত্রী। রবিবার হুইলচেয়ারে বসেই রাজপথে মিছিলের নেতৃত্ব দেন। এরপর সোমবার থেকে জেলা সফর শুরু করেছেন। উল্লেখ্য, রবিবার থেকে ২ দিনের বঙ্গ সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও (Amit Shah)। গতকাল বঙ্গ সফর সেরে অসম উড়ে যান শাহ। কিন্তু রাতে হঠাত্ই সূচি বদলে ফের কলকাতায় আসেন। নিউটাউনের পাঁচতারা হোটেলে নাড্ডা সহযোগে রাজ্য বিজেপি নেতৃত্বদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেন। বিজেপি সূত্রে খবর, প্রার্থীতালিকা নিয়ে দলের অন্দরে ক্ষোভের কারণেই জরুরি বৈঠকে বসেন শাহ-নাড্ডা।

যদিও এদিন ছাতনার সভা থেকে মমতা (Mamata Banerjee) অভিযোগ করেন, কলকাতায় বসে শাহ (Amit Shah) কমিশনের কাজে নাক গলাচ্ছেন। বকলমে শাহ-ই কমিশন চালাচ্ছেন, এমন অভিযোগও করেন। পাশাপাশি, আরও অভিযোগ করেন, সিবিআই-ইডি লেলিয়ে দিয়ে তৃণমূলের কোন কোন নেতাদের গ্রেফতার করা যায়, সেই ছক কষছেন। চক্রান্ত করছেন।  

আরও পড়ুন, কীভাবে বাছাই, কেন ক্ষোভ, প্রার্থীতালিকা নিয়ে শাহের 'কড়া প্রশ্নের' মুখে রাজ্য নেতৃত্ব

'মমতাকেও মন্দিরে ছুটতে হচ্ছে, চণ্ডীপাঠ করতে হচ্ছে,' বিঁধলেন Yogi

.