WB Assembly Election 2021: খেলা হওয়ার কথা ছিল, তা হয়ে গিয়েছে Nandigram-এ, হারছেন Mamata: গজেন্দ্র সিং শেখাওয়াত

বাংলায় নির্বাচনের জন্য গত কয়েক মাস ধরে বাংলায় ঘাঁটি গেড়ে বসে রয়েছেন শেখাওয়াত

Updated By: Apr 2, 2021, 05:24 PM IST
WB Assembly Election 2021: খেলা হওয়ার কথা ছিল, তা হয়ে গিয়েছে Nandigram-এ, হারছেন Mamata: গজেন্দ্র সিং শেখাওয়াত

নিজস্ব প্রতিবেদন: ভোট হয়ে যাওয়ার পরও আলোচনার কেন্দ্র এখনও নন্দীগ্রাম। অমিত শাহর দাবি, নন্দীগ্রামে হারছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার বিজেপি প্রার্থী শঙ্কর চট্টোপাধ্যায়ের প্রচারে নেমে সেই একই কথা বললেন কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত।

আরও পড়ুন-স্বরাষ্ট্র মন্ত্রক থেকে সরিয়ে শাহকে কমিশনের দায়িত্ব দেওয়া হোক, উনিই তো চালাচ্ছেন: Mamata   

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, আসল পরিবর্তনের জন্য সিদ্ধান্ত নিয়ে ফেলেছে বাংলার মানুষ। রাজ্যের মানুষের মনে এখন নরেন্দ্র মোদী(Narendra Modi)। ক্ষমতায় আসছে বিজেপি। তৃণমূল খেলা হওয়ার কথা বলে। যে খেলা হওয়ার কথা ছিল তা নন্দীগ্রামে(Nandigram) বুমেরাং হয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রীর হতাশ দশা তার স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে।  মুখ্যমন্ত্রী এখন দেখছেন অন্য কোনও আসনে মনোনয়ন দাখিল করা যায় কিনা। তাতে অন্তত বিধায়ক পদটা বেঁচে থাকবে।

বারাসাতে আজ প্রচারে নেমে শেখাওয়াত বলেন, গতবার বারাসাতে জিতেছিলেন চিরঞ্জিত। স্থানীয় মানুষের প্রয়োজনে তাঁকে পাওয়া যায় না। এই কেন্দ্রে মানুষ ঠিক করে ফেলেছেন, এবার বিজেপিকেই ক্ষমতায় আনবেন।

আরও পড়ুন-'সম্প্রীতি বিঘ্নিত হতে পারে', নন্দীগ্রামে ভোট মিটতেই DM-কে চিঠি দিব্যেন্দুর

উল্লেখ্য, বাংলায় নির্বাচনের জন্য গত কয়েক মাস ধরে বাংলায় ঘাঁটি গেড়ে বসে রয়েছেন শেখাওয়াত। এদিন বারাসাতের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে শঙ্কর চট্টোপাধ্য়ায়ের সমর্থনে প্রচার করেন। গতকালই বারাসাতে রাজনৈতিক হিংসার ঘটনা ঘটেছে। তার দায় তৃণমূলের উপরেই চাপালেন বিজেপি নেতা।

.