WB Assembly Election 2021:'এবার খেলা আরও ভয়ঙ্কর', ভোটের উত্তাপ বাড়িয়ে ফের হুঙ্কার অনুব্রত-র

বিভিন্ন সময় নানা বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন অনুব্রত মন্ডল। কখনও পুলিশের ওপর বোমা মারার নিদান

Updated By: Mar 17, 2021, 09:07 PM IST
WB Assembly Election 2021:'এবার খেলা আরও ভয়ঙ্কর', ভোটের উত্তাপ বাড়িয়ে ফের হুঙ্কার অনুব্রত-র

নিজস্ব প্রতিবেদন: ভোটের দিন যত এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। খেলা হবে- এই স্লোগানকে সামনে রেখে প্রচার চালাচ্ছেন তৃণমূলের নেতা নেত্রীরা। শুধু খেলা নয়, এবার খেলা হবে আরও ভয়ঙ্কর, হুঁশিয়ারি দিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল।

আরও পড়ুন-উনি সাংসদ; ছেলেরা মন্ত্রী-পুর প্রধান হয়েছেন, আর কী চান, শিশিরকে নিশানা Saugata-র  

বুধবার বাঁকুড়ার রানীবাঁধে তৃণমূল প্রার্থী জ্যোৎস্না মান্ডির সমর্থনে একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মন্ডল(Anubrata Mandal) বলেন, 'খেলব,আরও ভয়ঙ্কর খেলব'। তার আরও বক্তব্য 'ঘরে ঘরে খেলব, চার জন মিলে খেলব'। নাম না করে কেন্দ্রের বিজেপি সরকারকে উদ্দেশ্য করে  তার বক্তব্য,'পারলে আটকে দেখাক। এই মাটিতেই খেলব, সবার সাথে খেলব'। 

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তার প্রশ্ন, 'নরেন্দ্র মোদী(Narendra Modi) ৮ বছর হল মসনদে, তবু মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি বসতে পারছেন না। কারণ তিনি জোচ্চোর'।

আরও পড়ুন-TMC Manifesto: ভোট নষ্ট করবেন না, TMC-কে দিন, 'বাম বন্ধু'দের বার্তা Mamata-র

বিভিন্ন সময় নানা বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন অনুব্রত মন্ডল। কখনও পুলিশের ওপর বোমা মারার নিদান, আবার কখনও অনুগামীদের চড়াম চড়াম ঢাক বাজাতে বলে বিরোধীদের আক্রমণের মুখে পড়তে হয়েছিল অনুব্রত মন্ডলকে। তবুও দমানো যায়নি তাকে। এদিনও ফের আক্রমণাত্মক মেজাজেই ধরা দিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। বীরভুমে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচারে বেবিয়ে তার ঝাঁঝ যে আরো বাড়িয়ে দিলেন, এদিনের বক্তব্য থেকে তা স্পষ্ট।

.