WB assembly election 2021 : ভাঙড়ে ISF-TMC সংঘর্ষ, আহত ৩, ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী

সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ-ই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। 

Updated By: Mar 26, 2021, 01:14 PM IST
WB assembly election 2021 : ভাঙড়ে ISF-TMC সংঘর্ষ, আহত ৩, ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভোটের বাংলায় হিংসা যেন অব্যাহত। সুষ্ঠু ও অবাধ ভোটের লক্ষ্যে জেলাশাসক ও পুলিস সুপারদের কড়া বার্তা দিয়েছেন মুখ্যসচবি ও ডিজি। স্পষ্ট জানিয়েছেন যে, "রাজ্যে ভোটে হিংসার ৫০ বছরের ট্র্যাডিশন এবার ভাঙতেই হবে। কোনও উপরওয়ালার মুখাপেক্ষী হয়ে না থেকে রুল বুক মেনে ব্যবস্থা নিতে হবে।" কিন্তু তারপরেও রাজ্যের বিভিন্ন জেলা থেকে হিংসা, অশান্তির খবর সামনে আসছে। প্রথম দফার ভোটের (WB assembly election 2021) কয়েক ঘণ্টা আগে পূর্বস্থলী, আরামবাগ, শালবনি প্রভৃতি বিভিন্ন জায়গায় মারধর ও দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা ছড়িয়েছে। সেই তালিকায় এবার জুড়ল ভাঙড়ের নামও। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে তৃণমূল ও আইএসএফ কর্মীদের মধ্যে সংঘর্ষের জেরে গুরুতর আহত হয়েছেন ৩ জন। সংঘর্ষের ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে রয়েছে কেন্দ্রীয় বাহিনী।

জানা গিয়েছে, ভাঙড় (Bhangar) বিধানসভার কাশীপুর থানার মাঝেরহাট গ্রামে ISF এবং তৃণমূল কংগ্রেস (TMC) কর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে সংঘর্ষে জড়িয়ে পড়েন তৃণমূল এবং ISF কর্মীরা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে কাশীপুর থানার বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলে যায় কেন্দ্রীয় বাহিনীও। শেষমেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। 

এদিকে সংঘর্ষের জেরে ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ-ই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। প্রসঙ্গত, বুধবার রাতে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের বেলেগাছিতে সংযুক্ত মোর্চা ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষের জেরে মৃত্যু হয়েছে এক তৃণমূল কর্মীর (TMC)। আহত হন কমপক্ষে ১০ জন। তারমধ্যে আবার ৩ জন নিখোঁজ। 

আরও পড়ুন, WB assembly election 2021 : ভোটের আগেরদিনই শালনবনিতে গাছে মিলল BJP কর্মীর ঝুলন্ত দেহ

WB Assembly Election 2021: পতাকা-ফেস্টুন টাঙানোকে কেন্দ্র করে উত্তপ্ত আরামবাগ, মারধরে আহত ৩ BJP কর্মী

.