WB assembly election 2021: আমার বিরুদ্ধে অমিত শাহ প্রার্থী হলে ভাল হত, জাতীয়স্তরে বিখ্যাত হয়ে যেতাম: কৃষ্ণেন্দুনারায়ণ

ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রে এক বহিরাগতকে প্রার্থী করেছে বিজেপি, মন্তব্য কৃষ্ণেন্দুর।

Updated By: Mar 20, 2021, 12:37 PM IST
WB assembly election 2021: আমার বিরুদ্ধে অমিত শাহ প্রার্থী হলে ভাল হত, জাতীয়স্তরে বিখ্যাত হয়ে যেতাম: কৃষ্ণেন্দুনারায়ণ

নিজস্ব প্রতিবেদন: ভোটযুদ্ধ তো অনেকাংশে বাগযুদ্ধ। বিভিন্ন দলের রাজনৈতিক নেতাদের পারস্পরিক তরজা ভোটবাজার গরম করে দেয়। এরকমই ভোটবাজার গরম-করা মন্তব্য শোনা গেল মালদার ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর থেকে।

শনিবার সকাল থেকেই ইংরেজবাজার (englishbazar) বিধানসভার ফুলবাড়ি-সহ একাধিক বাজারে গিয়ে জনসংযোগ করেন কৃষ্ণেন্দু (krishnendu narayan chowdhury)। পরে শহরের প্রাণকেন্দ্র ফোয়ারামোড়ে খোশমেজাজে শহরবাসীর সঙ্গে আড্ডাও মারেন, চা খান, কাগজ পড়েন।

আরও পড়ুন: WB assembly election 2021 : প্রার্থী তালিকা ঘিরে নদীয়ায় বিক্ষোভের আগুন, রেল অবরোধ বিজেপি কর্মীদের

এই ক্যাম্পেনেরই এক ফাঁকে কৃষ্ণেন্দুনারায়ণ বলেন, বিজেপি'র অমিত শাহ (amit shah) আমার বিরুদ্ধে প্রার্থী হলে খুব ভাল হত। ন্যাশনাল লেভেলে আমি বিখ্যাত হয়ে যেতাম। মালদার ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী প্রসঙ্গে এমনই তির্যক মন্তব্য কৃষ্ণেন্দুনারায়ণের।

কেন হঠাৎ এমন বললেন তিনি?

কৃষ্ণেন্দুনারায়ণের বক্তব্য, ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রে এক বহিরাগতকে প্রার্থী করেছে বিজেপি। গত লোকসভা নির্বাচনেও করেছিল। সেই সময়ে ইংরেজবাজারের মানুষ ভরসা করে তাঁকে বিপুল ভোট দিয়েছিলেন। কিন্তু তারপর তাঁর কোনও খোঁজ মেলেনি। আবার ভোট এসেছে। তিনিও এসেছেন। তবে এইবার মানুষ আর তাঁকে ভরসা করবেন না। এই কারণেই তিনি বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীকে বেশি গুরুত্ব দিতে নারাজ বলেও জানালেন  কৃষ্ণেন্দু।

আরও পড়ুন: তৃণমূলস্তরে 'তৃণমূল'কে মাতের ছক, ১৫ জানুয়ারির সময় বাঁধলেন Amit Shah

.