WB Assembly Election 2021: গুন্ডাভাই, ২ মে-র পর তুমি থাকবে জেলে, বাইরে থেকে তোমাকে নমস্কার করব, বোলপুরে অনুব্রতকে হুঁশিয়ারি স্মৃতির

বাংলার মেয়ে কখনও চাল চুরি করে? মমতাকে নিশানা কেন্দ্রীয় মন্ত্রীর

Updated By: Apr 24, 2021, 05:11 PM IST
WB Assembly Election 2021: গুন্ডাভাই, ২ মে-র পর তুমি থাকবে জেলে, বাইরে থেকে তোমাকে নমস্কার করব, বোলপুরে অনুব্রতকে হুঁশিয়ারি স্মৃতির

নিজস্ব প্রতিবেদন: ভোটের প্রচারে বোলপুরে এসে তৃণমূল জেলা প্রধান অনুব্রত মণ্ডলকে জেলের কথা স্মরণ করিয়ে দিলেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। ভোটের ফলাফল প্রকাশের পর অনুব্রত মণ্ডলের জেল যে নিশ্চিত তা নিয়ে হুঁশিয়ারি দিয়ে গেলেন কেন্দ্রীয় মন্ত্রী।

আরও পড়ুন-দ্বিতীয় কোভিডেও চলবে কৃষক আন্দোলন  

বোলপুরের একটি লজে বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে প্রচারে এসেছিলেন স্মৃতি ইরানি(Smriti Irani)। সেখানে তিনি অনুব্রতকে গুন্ডাভাই বলে সম্মোধন করেন। বলেন, ২ তারিখের পর তৃণমূল গুন্ডাদের জেলে ঢোকাব। 

স্মৃতি বলেন, 'এখানে একজন গুন্ডাভাই রয়েছেন। গুন্ডাভাইয়ে বলতে চাই ২ তারিখের পর তৃণমূলের প্রতিটি গুন্ডাকে জেলে ঢোকাব। গুন্ডাভাই, ভোটের পর দেখা হবে। তুমি থাকবে জেলে, আর আমরা বাইরে থেকে নমস্কার করব।' তবে অনুব্রতর(Anubrata Mandal) নাম করেননি তিনি।

আরও পড়ুন-'কেষ্টর উপরে ওদের রাগ,' Anubrata-র নজরবন্দি হওয়ার আশঙ্কায় Mamata

বাংলায় মেয়েদের সম্মান নেই বলেও মন্তব্য করেন স্মৃতি। বিজেপি নেত্রীর কথায়, এই নির্বাচন বাংলার মানুষের সম্মান রক্ষার লড়াই। মুখ্যমন্ত্রী নিজেকে বাংলার মেয়ে বলে দাবি করেন। বাংলার মেয়ে হলে কি কেউ চাল চুরি করে? কখনও শুনেছেন ঘরের মেয়ে চাল চুরি করেছে?

.