WB Assembly Election 2021: ভোট শুরুর আগে রাতভর বোমাবাজি আমডাঙায়, আতঙ্কিত গ্রামবাসী

যে বিজেপি কর্মীর বাড়িতে বোমা মারার অভিযোগ উঠেছে তিনি সংবাদমাধ্যমে জানান, যারা মেরেছে তাদের চিনি

Updated By: Apr 22, 2021, 06:51 AM IST
WB Assembly Election 2021: ভোট শুরুর আগে রাতভর বোমাবাজি আমডাঙায়, আতঙ্কিত গ্রামবাসী

নিজস্ব প্রতিবেদন: ষষ্ঠ দফার ভোট গ্রহণ শুরু আগেই বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার আমডাঙা। এক বিজেপি কর্মীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযাগ উঠল।

আরও পড়ুন-করোনা বিধি না মানলে কড়া ব্যবস্থা, ষষ্ঠ দফার আগে রাজনৈতিক দলগুলিকে চিঠি কমিশনের

আমডাঙা(Amdanga) থানার কাছেই রাহানা গ্রামে এক বিজেপির কর্মীর বাড়ির সামনের রাস্তায় সকালে বোমা পড়ে থাকতে দেখা যায়। কোথাও ফেটে যাওয়া বোমার খোল পড়ে থাকতে দেখা গিয়েছে। কম করে ১০-১২টি বোমা ফাটানো হয় বলে অভিযোগ।

গতকাল প্রায় রাতভর বোমাবাজি করা হয় আমডাঙা থানার খুব কাছের ওই গ্রামে। যে বিজেপি কর্মীর বাড়িতে বোমা মারার অভিযোগ উঠেছে তিনি সংবাদমাধ্যমে জানান, বাড়ির দেওয়াল লক্ষ্যে করে বোমা ছোড়া হয়। যারা মেরেছে তাদের চিনি। কিন্তু এই সময়ে তাদের নাম বলা যাবে না।

আরও পড়ুন-  West Bengal Election 2021: ষষ্ঠ দফার ভোটে নজরে তারকা থেকে রাজনীতির মহারথীরা  

গ্রামের অন্য এক বাসিন্দার একজনের দাবি, ভোট যাতে না দিতে পারি তার জন্য বোমাবাজি করেছে তৃণমূল। হুমকিও দিয়ে গিয়েছে। এখানে তৃণমূলের তেমন কোনও সংগঠন নেই। আমরা ভোট দিলে তৃণমূলের সমস্যা হবে। প্রসঙ্গত, রাতে বোমাবাজি হলেও সকালে বহুক্ষণ এলাকা আমডাঙা থানার পুলিস বা কেন্দ্রীয় বাহিনী(Central Force) আসেনি বলে দাবি গ্রামবাসীদের। অভিযোগকারীরা শাসকদলের কর্মীদের বিরুদ্ধে অভিযোগ তুললেও কেন পুলিস আসেনি তা নিয়ে প্রশ্ন উঠছে। 

.