ভোটারদের আস্থা বাড়ানোর চেষ্টা, DM-SP-র নেতৃত্বে বহরমপুরে রুট মার্চ Central Force-র

মুর্শিদাবাদ জেলায় ইতিমধ্যেই ৮ কোম্পানি সিআরপিএফ(CRPF)এসেছে। যার মধ্যে মুর্শিদাবাদ পুলিস জেলায় মোতায়েন হয়েছে ৫ কোম্পানি।

Updated By: Mar 3, 2021, 01:09 PM IST
ভোটারদের আস্থা বাড়ানোর চেষ্টা, DM-SP-র নেতৃত্বে বহরমপুরে রুট মার্চ Central Force-র

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে শান্তিপূর্ণ ভাবে বিধানসভা ভোট করাতে বিপুল সংখ্যক কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। বিভিন্ন জেলায় ইতিমধ্য়েই রুট মার্চ শুরু করেছে বাহিনী। বুধবার সকালে বহরমপুর শহরে রুট মার্চ করল সেন্ট্রাল ফোর্স।

আরও পড়ুন-পদ্মশিবিরে Jitendra যোগের পরই উত্তেজনা, রড মেরে 'মাথা ফাটানো' হল BJP কর্মীর

এদিন বহরমপুরের চুয়াপুরের বিবেকানন্দ মোড় থেকে শুরু হয় রুট মার্চ। চুয়াপুর থেকে স্বর্ণময়ী বাজার, উকিললপাড়া, জজ কোর্ট মোড, গোরাবাজাররের বিভিন্ন এলাকা ঘুরে গার্লস কলেজের সামনে দিয়ে চলে রুট মার্চ। মুর্শিদাবাদের জেলা শাসক শরদ দ্বিবেদী ও জেলা পুলিস সুপার শবরী রাজকুমারের উপস্থিতিতে শহরে চলে কেন্দ্রীয় বাহিনীর(Central Force) রুট মার্চ।

শহরের রুট মার্চের পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন পুলিস প্রশাসনের কর্তারা। শহরের বিভিন্ন স্পর্শ্বকাতর এলাকায় ঘুরে বুথে বুথে চলে পরির্শন। নির্বাচন কমিশনের(Election Commission) গাইডলাইন সব ব্যবস্থা করা হচ্ছে কিনা তাও খতিয়ে দেখেন প্রশাসনের কর্তারা।

আরও পড়ুন-মাদ্রাসায় এবার বেদ-গীতা-রামায়ণ পড়ানোর প্রস্তাব শিক্ষা মন্ত্রকের  

মুর্শিদাবাদ জেলায় ইতিমধ্যেই ৮ কোম্পানি সিআরপিএফ(CRPF)এসেছে। যার মধ্যে মুর্শিদাবাদ পুলিস জেলায় মোতায়েন হয়েছে ৫ কোম্পানি। শহরের বিভিন্ন বুথ ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে-ভোটারদের আত্মবিশ্বাস বাড়ানোর চেষ্টা হচ্ছে । জানালেন, মুর্শিদাবাদ পুলিস জেলার পুলিস সুপার।

.