WB Assembly Election 2021: 'খেলা হবে', স্লোগান নাকি ভাষার সন্ত্রাস, দল ছাড়লেন TMC ছাত্রনেতা-সহ তাঁর ৩০ অনুগামী

এ নিয়ে ময়নাগুড়ি বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী মনোজ রায় বলেন, ছাত্র সভাপতির হয়তো মনের মধ্যে কোনও অভিমান রয়েছে

Updated By: Mar 21, 2021, 09:59 PM IST
WB Assembly Election 2021: 'খেলা হবে', স্লোগান নাকি ভাষার সন্ত্রাস, দল ছাড়লেন TMC ছাত্রনেতা-সহ তাঁর ৩০ অনুগামী

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে ধাক্কা তৃণমূল শিবিরে। রবিবার ময়নাগুড়িতে দল ছাড়লেন ব্লক তৃণমূল সভাপতি-সহ তাঁর ৩০ অনুগামী। একেবারে সংবাদমাধ্যম ডেকে ওই কথা ঘোষণা করেন তাঁরা।

আরও পড়ুন-রাজ্যের অনগ্রসর এলাকার স্বাস্থ্যে নজর, ৩টি এইমস গড়বে BJP   

কেন এমন সিদ্ধান্ত? ওইসব তৃণমূল(TMC) নেতা-কর্মীদের দাবি, তৃণমূলের 'খেলা হবে' স্লোগানে এলাকায় সন্ত্রাসের বাতাবরণ তৈরি করছে। এমনটাই দাবি করেছেন জলপাইগুড়ির ময়নাগুড়ির ১ নম্বর(Maynaguri 1) ব্লক ছাত্র পরিষদের সভাপতি মুকুন্দ অধিকারী। আজ তাঁর সঙ্গেই দল ছেড়েছেন তাঁর ৩০ অনুগামী।

মুকুন্দ অধিকারী-সহ ওইসব দলত্যাগী তৃণমূল নেতা কর্মীদের দাবি, দলের শীর্ষ নেতারা যে ভাষায় কথা বলছেন ও প্রচার চালাচ্ছেন তাতে একটা সন্ত্রাসের বাতাবরণ তৈরি হচ্ছে এলাকায়। এটা মানতে পারছি না। নির্বাচনী প্রচারে ডিজে বাজিয়ে, খেলা হবে স্লোগান দিয়ে মানুষকে উত্তেজিত করার চেষ্টা হচ্ছে।

আরও পড়ুন-চাকরিতে ৩৩% সংরক্ষণ, নিখরচায় পড়াশুনো, বাসে ফ্রি, ১৮ বছরে ২ লক্ষ,মহিলা মন জয়ে BJP   

তৃণমূল ছাড়ছেন তাহলে কি অন্যদলে যোগ দেওয়ার পরিকল্পনা রয়েছে? মুকুন্দ অধিকারী বলেন, সেরকম কোনও পরিকল্পনা নেই। তবে যে ভাষার সন্ত্রাস তৈরি হচ্ছে তাতে আগামী প্রজন্ম আর রাজনীতি করতে চাইবে না। তাই একটা বার্তা দিতে চাই, যারা এরকম করবে তাদেরই বিরোধী আমরা।

এ নিয়ে ময়নাগুড়ি বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী মনোজ রায় বলেন, "ছাত্র সভাপতির হয়তো মনের মধ্যে কোনও অভিমান রয়েছে। এই কারনেই হয়তো তারা দলত্যাগ করে থাকবে। কিন্তু আমি ওদের সঙ্গে আলোচনায় করেই ভোটে নামব। ওরা তৃণমূলেরই কর্মী।"

.