WB Assembly Election 2021: TMC থেকে আসা নেতাকে টিকিট কেন; প্রার্থী না বদলালে নির্দল দাঁড় করাব, বিক্ষোভ BJP সমর্থকদের

নিয়ে বিজেপির বনগাঁ সংগঠিত জেলার সাধারণ সম্পাদক দেবদাস মণ্ডল বলেন, প্রার্থী দিয়েছে দল। দলের সিদ্ধান্ত চূড়ান্ত

Updated By: Mar 23, 2021, 10:55 PM IST
WB Assembly Election 2021: TMC থেকে আসা নেতাকে টিকিট কেন; প্রার্থী না বদলালে নির্দল দাঁড় করাব, বিক্ষোভ BJP সমর্থকদের

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাজ্যে পঞ্চম ও অষ্টম দফার নির্বাচনে ১৩ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি। আর তার পরই ফের বিক্ষোভের ঢেউ বিজেপি শিবিরে। দলের কর্মী-সমর্থকদের দাবি, তৃণমূল থেকে আসা নেতাকে কেন প্রার্থী করা হয়েছে। প্রার্থী বদল করুন, নয়তো আমরা নির্দল প্রার্থী দাঁড় করাব। এনিয়ে বিক্ষোভ মিছিল বের হল উত্তর ২৪ পরগনার হেলেঞ্চা বাজারে।

আরও পড়ুন-Mamata-কে ছেড়ে 'ভাইজানে'র দলে, ২ ছেলেকে 'বাড়ি ছাড়া' করলেন TMC নেতা

মঙ্গলবার যেসব আসনে বিজেপি(BJP) প্রার্থী ঘোষণা করেছে তার মধ্যে রয়েছে বনগাঁ উত্তর, বাগদা(Bagda) ও গাইঘাটা। বাগদা কেন্দ্রে প্রার্থী করা হয়েছে বিশ্বজিত্ দাসকে। এতেই ক্ষোভে হেলেঞ্চা বাজারে মিছিল বের করে প্রার্থী বদলের দাবি করেন বিজেপি কর্মী-সমর্থকরা। তাঁদের দাবি বিশ্বজিত্ দাস বহিরাগত। প্রার্থী করতে হবে অমৃতলাল বিশ্বাসকে। 

বিক্ষোভকারী বিজেপি নেতা ও জেলা কমিটির সদস্য ভগীরথ ঘোষ বলেন, ওপরতলার নেতারা খোঁজ খবর না নিয়েই বিশ্বজিত্ দাসকে প্রার্থী করেছে। এখানকার বিজেপি কর্মীদের সঙ্গে কোনও কথা বলা হয়নি। যাঁকে প্রার্থী করা হয়েছে তিনি বহিরাগত। তিনি তৃণমূল থেকে সদ্য বিজেপিতে এসেছেন। উনি এখানে হারবেন। অমৃতলাল বিশ্বাসকে প্রার্থী করা হলে উনি লাখেরও বেশি ভোটে জিতবেন। প্রার্থী বদল না হলে অমৃতলাল বিশ্বাসকে আমরা নির্দল প্রার্থী হিসেবে ঘোষণা করা হবে।

আরও পড়ুন-দেগঙ্গায় ISF-কে মানল না Forward Bloc, আলাদা প্রার্থী ঘোষণা

এনিয়ে বিজেপির বনগাঁ সংগঠিত জেলার সাধারণ সম্পাদক দেবদাস মণ্ডল বলেন, প্রার্থী দিয়েছে দল। দলের সিদ্ধান্ত চূড়ান্ত। সেখানে কারও মনে হয়তো কষ্ট হতেই পারে। তবে এসব ঠিক হয়ে যাবে। বাগদায় আমরা ৫০ হাজার ভোটে জিতব। এই বিষয়ে অমৃতলাল বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

.