WB Assembly Election 2021: 'ওই বৃদ্ধকে পেটালে তিনি বাঁচতে পারবেন?', নিমতাকাণ্ডে Sougata-কে নিশানা Sayantan-র

টিকিট না পেয়ে মানসিক অবসাদে আছেন', পাল্টা কুণাল ঘোষ (Kunal Ghosh)।

Updated By: Mar 29, 2021, 03:42 PM IST
WB Assembly Election 2021: 'ওই বৃদ্ধকে পেটালে তিনি বাঁচতে পারবেন?', নিমতাকাণ্ডে  Sougata-কে নিশানা Sayantan-র
নিজস্ব প্রতিবেদন:  'আমাদের লোকের ওই বৃদ্ধকে পেটালে তিনি বাঁচতে পারবেন'?  নিমতাকাণ্ডে সৌগত রায়কে (Sougata Roy) নিশানা করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু (Sayantan Basu)। তাঁর বিস্ফোরক মন্তব্য়, 'তিনি বাঁচতে পারবে না, তখন কী কেস হবে'। 'টিকিট না পেয়ে মানসিক অবসাদে আছেন', পাল্টা তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।
 
একমাসের লড়াই শেষ। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ৪ দিনের পর মারা গেলেন নিমতার পাটনা ঠাকুরতলা এলাকার বাসিন্দা, আশি বছরের বৃদ্ধা শোভা রানী মজুমদার। দলের কর্মী মায়ের মৃত্যুতে সুবিচার চেয়ে ইতিমধ্যেই পথে নেমেছে বিজেপি। দফায় দফায় চলছে বিক্ষোভ। ঘটনার সিবিআই তদন্তের দাবি তুলেছেন বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী। তাঁর সাফ কথা, 'বাংলায় রক্তাক্ত মা, মাটি মানুষ। আজকের ঘটনা নিন্দার ভাষা ছাড়িয়ে গিয়েছে। মাকে মেরে হত্যা করে দিল। মুখ্যমন্ত্রী কোনও মন্তব্যই করলেন না। এ ক্ষেত্রেও CBI তদন্তের দাবি করা হবে।' অমিত শাহ (Amit Shah), জেপি নাড্ডার (JP Nadda) মতো দলের সর্বভারতীয় নেতারাও যখন শোকপ্রকাশ করে টুইট করেছেন, তখন তৃণমূল সাংসদ সৌগত রায়কে (Sougata Roy) কার্যত 'প্রাণনাশে'র পাল্টা হুমকি দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু ( Sayantan Basu)। 
 
 
উত্তর দমদম বিধানসভার নিমতার (Nimta) ৬ নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মী গোপাল মজুমদার। গত ২৭ ফ্রেরুয়ারি স্থানীয় পাটনা ঠাকুরতলায় এলাকায় বাড়িতে ঢুকে তাঁর আশি বছরের বৃদ্ধা মা শোভারানীকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। নিজে মুখে সেকথা জানিয়েছিলেন ওই বৃদ্ধাও। তাণর কালশিটে পড়ে যাওয়ার মুখে ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপর ১ মার্চ শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও অর্জুন সিং (Arjun Singh) দেখতে আসার পর আক্রান্তকে ভর্তি করা হয় হাসপাতালে। শেষপর্যন্ত ঘটনার একমাস পর মারা গেলেন তিনি।  এদিকে প্রথম থেকে শোভারানী মজুমদারের উপর হামলার দায় এড়িয়ে গিয়েছে তৃণমূল। এদিন সাংসদ সৌগত রায় বলেন,  'এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। বয়সজনিত কারণেই এই মৃত্যু। সব মৃত্যুই দুঃখজনক। কিন্তু সবকিছু নিয়ে রাজনীতি করার প্রশ্নই নেই'।  এবার  দমদম তৃণমূল সাংসদকে নিশানা করে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।
 
 
সায়ন্তনের মন্তব্যে প্রেক্ষিতে কী প্রতিক্রিয়া তৃণমূলের? দলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) Zee ২৪ ঘণ্টা বললেন, 'সায়ন্তন বসু এরকম মন্তব্য করে ভেসে থাকার চেষ্টা করেন। মারব-কাটব বলার ভেবেছিলেন,২৯৪ টির মধ্যে দল হয়তো একটি আসন তাঁকে দেবে। টিকিট না পেয়ে মানসিক অবসাদে আছেন'।
 
.