WB Assembly Election 2021: ভোট না থাকলেও অশান্তি গোঘাটে, গুলিবিদ্ধ BJP-র আইটি সেলের ইনচার্জ

বিজেপির অভিযোগ, ঘটনার পেছনে রয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা

Updated By: Apr 17, 2021, 05:41 PM IST
WB Assembly Election 2021: ভোট না থাকলেও অশান্তি গোঘাটে, গুলিবিদ্ধ BJP-র আইটি সেলের ইনচার্জ

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে পঞ্চম দফার ভোটগ্রহণ চলছে। তবে ভোট না থাকলেও বিজেপি কর্মীকে লক্ষ্য করে চলল গুলি চলল হুগলির গোঘাটে। আহত ওই বিজেপি কর্মীকে ভর্তি করা হয়েছে আরামবাগ মহকুমা হাসপাতালে। এনিয়ে উত্তপ্ত এলাকা।

আরও পড়ুন-করোনা পরিস্থিতিতে নতুন নিয়ম জারি করল ভারতীয় রেল, না মানলে মোটা অঙ্কের জরিমানা

গুলিবিদ্ধ ওই বিজেপি কর্মীর নাম শুভময় কুন্ডু। গোঘাট ৪৬ নম্বর জেলা পরিষদের বিজেপির আইটি সেলের ইনচার্চ পদে রয়েছেন তিনি। শনিবার দুপুরে তিনি দলের কয়েকজনকে নিয়ে গোঘাটের ভিকদাস থেকে যাচ্ছিলেন আরামবাগের ভাদুর-এর একটি জায়গায়। এলাকাটি রয়েছে সরকারি ফরেস্ট। গাছের আড়াল থেকে শুভময়কে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় দুষ্কৃতীরা। এমনটাই অভিযোগ বিজেপির। পায়ের আঙুলে লেগে সেই গুলি বেরিয়ে যায়। বিজেপির অভিযোগ, ঘটনার পেছনে রয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন-বাতাসে বহিছে Corona ভাইরাস! সাবধান, বলছে Lancet-র নয়া রিপোর্ট

আরামবাগ মহকুমা হাসপাতালে চিকিৎসা চলাকালীন আরামবাগ থানার পুলিস ও আরামবাগ মহকুমা পুলিস আধিকারিক গুলিবিদ্ধ বিজেপির যুব নেতার বয়ান রেকর্ড করেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

এনিয়ে গোঘাটের তৃণমূল নেতা মানস মুখার্জি বলেন, বিজেপির কালচারই এটা। বিশ্বনাথ কারক এতদিন ফরওয়ার্ড ব্লক করতো। এখন বিজেপি করেছে। বোমা, গুলি নিয়েই ওদের কারবার। ওইসব করতে গিয়েই ওই কর্মী আহত হছে। কিংবা পাশেই বর্ধমানের ভোট। সেখানে হয়তো বোমা গুলি পাঠাচ্ছিল। কোনওভাবে তা ফেটে গিয়েছে

অন্যদিকে, বিজেপি নেতা বিশ্বনাথ কারক বলেন,শান্ত গোঘাটকে অশান্ত করার চেষ্টা করতে তৃণমূল কংগ্রেস। শুভময় কুন্ডু আজ ভাদুর যাচ্ছিল। পথে জঙ্গল থেকে তৃণমূলের দুষ্কৃতীরা গুলি চালিয়ে দিয়েছে। লক্ষভ্রষ্ট হয়ে তা আঙুলে লেগেছে শুভময়ের। হয়তো আঙুল বাদ দিতে হবে।
  

.