WB Assembly Elction 2021: গোটা দেশে Nandigram-এর বদনাম করেছেন Mamata, এর জবাব মানুষ দেবে: Modi

মোদীর দাবি, বাংলার মানুষ ঠিক করে ফলেছে তৃণমূলের খেলা শেষ হবে। বিকাশ শুরু হবে।

Updated By: Mar 24, 2021, 02:15 PM IST
WB Assembly Elction 2021: গোটা দেশে Nandigram-এর বদনাম করেছেন Mamata, এর জবাব মানুষ দেবে: Modi

নিজস্ব প্রতিবেদন:  তৃণমূলের বিরুদ্ধে তোলাবাজি, সিন্ডিকেট, আমপানে দুর্নীতির অভিযোগের পাশাপাশি কাঁথির সভায় নন্দীগ্রামকেও টেনে আনলেন নরেন্দ্র মোদী। এবার বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামের হটসিটে লড়াই করছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী। প্রচারে গিয়ে এই নন্দীগ্রামেই আহত হন মমতা। মমতাকে নিশানা করতে সেই নন্দীগ্রামকেই হাতিয়ার করলেন মোদী।  

নন্দীগ্রামে(Nandigram) মমতার আহত হওয়ার ঘটনার উল্লেখ না করে মোদী বলেন, দিদি, নন্দীগ্রাম আপনাকে অনেক কিছুই দিয়েছে। আর সেই নন্দীগ্রামকে বদনাম করার জন্য একটার পর একটি মিথ্যে বলে চলেছেন? গোটা দেশে নন্দীগ্রামের মানুষের বদনাম করছেন? নন্দীগ্রামের মানুষের উপরে মিথ্যে দোষ চাপাচ্ছেন? এ জিনিস নন্দীগ্রামের মানুষ সহ্য করবে না। নন্দীগ্রামের আত্মমর্যাদা সম্পন্ন মানুষ এই ভোটে এর জবাব দেবে।  ২ মে ফল আপনাদের চোখে দেখতে পাচ্ছি।

আরও পড়ুন-  রাজনৈতিক হিংসা নিয়ন্ত্রণে রাখতে কমিশনের নির্দেশ রাজ্য প্রশাসনকে

মমতা বন্দ্যোপাধ্য়ায়কে(Mamata Banerjee) বিঁধে মোদী বলেন,  দিদি আজকাল মেদিনীপুরে এসে বারবার বাহানা বানাচ্ছেন। এখান মানুষকে একবার আমপান গুড়িয়ে দিয়েছে। তারপর দিদির তোলাবাজরা লুটে নিয়েছে। এর কোনও জবাব দিদির কাছে নেই। এখানে কেন্দ্র যে ত্রাণ পাঠিয়েছিল তা ভাইপো উইন্ডোতে আটকে গিয়েছে। আজ বাংলার মানুষ প্রশ্ন করছে আমপানের চাল কে লুট করেছে। যখন প্রয়োজন হয় তখন দিদিকে দেখা যায় না। আর যখন ভোট আসে তখন দিদি বলেন, দুয়ারে সরকার। এখানে ছোট বাচ্চা প্রর্যন্ত আপনার খেলা বুঝে গিয়েছে। তাই ২ মে আপনাকে দরজা দেখিয়ে দেবে। 

মোদীর দাবি, বাংলার মানুষ ঠিক করে ফলেছে তৃণমূলের খেলা শেষ হবে। বিকাশ শুরু হবে। বাংলার উন্নয়ন বিজেপির সংকল্প। এর জন্য বিজেপি সব চেষ্টা করবে। বাংলা চায় শিক্ষা, শিল্প, কংর্মসংস্থান, বাংলা চায় নারীর সম্মান বাংলা চায় বিজেপি সরকার। বাংলার দরকার বিজেপি সরকার। তৃণমূল সরকারের রাজ্যের উন্নতির কোনও চিন্তা নেই। কেন্দ্রে বিজেপি সরকার বাংলার জন্য যে কাজ করছে তা বাংলার ডবল ইঞ্জিন সরকার দ্রুত বাড়িয়ে দেবে। 

আরও পড়ুন- ভূমিপুত্রই হবেন বাংলার মুখ্যমন্ত্রী, কাঁথিতে আশ্বাস Modi-র

শিশির ও শুভেন্দু অধিকারীকে পাশে বসিয়ে মোদী বলেন, যে বাংলা গোটা দেশকে বন্দেমাতরম মন্ত্রে দীক্ষিত করেছে সেখানে দিদি আমাদের বলছে বহিরাগত। আমরা সবাই এই ভারতভূমির সন্তান। কোনও ভারতবাসী বহিরাগত নয়। এই ভূমি থেকেই গুরুদেব পঞ্জাব, সিন্ধু, গুজরাট ও মারাঠা বলেছিলেন। বাংলায় বিজেপি সরকার আপনারা গড়তে চাইছেন তার মুখ্যমন্ত্রী এখানকার ভূমিপুত্রই হবেন। 

.