WB Asembly Election 2021: এবারও হারাব মামাকে, নয়াগ্রামে চ্যালেঞ্জ TMC প্রার্থীর

মামা বকুল মুর্মু ২ বার বিজেপি থেকে দাঁড়িয়েছেন। হেরেছেন দুবারই

Updated By: Mar 12, 2021, 06:02 PM IST
WB Asembly Election 2021: এবারও হারাব মামাকে, নয়াগ্রামে চ্যালেঞ্জ TMC প্রার্থীর

নিজস্ব প্রতিবেদন: ভাগ্নে তৃণমূল প্রার্থী, আর মামা দাঁড়িয়েছেন পদ্ম শিবির থেকে। ঝাড়গ্রামের নয়াগ্রামে জমে উঠেছে মাম-ভাগ্নের লড়াই। ভাগ্নে দুলাল মুর্মু তৃণমূলের ২ বারের বিধায়ক। মামা বকুল মুর্মু ২ বার বিজেপি থেকে দাঁড়িয়েছেন। হেরেছেন দুবারই। এবারও মামাকে হারানোর ডাক দিয়েছেন দুলাল মুর্মু।

আরও পড়ুন-কোনও কাজই করেননি তাই পালাচ্ছেন, TMC-র দলত্যাগীদের নিশানা ঐশীর 

শুক্রবার ঝাড়গ্রাম(Jhargram) জেলার নয়াগ্রাম বিধানসভার গোপীবল্লভপুর ২নং ব্লকের কুলিয়ানা, ৪ নং অঞ্চলের আগড়বনি, মালিঞ্চা সহ একাধিক গ্রামে তৃণমূলের প্রার্থী দুলাল মুর্মুর(Dulal Murmu) সমর্থনে মিছিল করে তৃণমূল। পরে খড়পড়িয়াতে একটি ছোটো সভা অনুষ্ঠিত হয়। সেখানে দুলাল মুর্মু বলেন, গত বিধানসভা ভোটের(WB Assembly Election 2021) মতো এই বিধানসভা ভোটে বিজেপি প্রার্থী বকুল মুর্মুকে(Bakul Murmu) হারাব।

পাশাপাশি ঝাড়গ্রামের তৃণমূলের(TMC) প্রার্থী বিরবাহা হাঁসদা সকালে ঝাড়গ্রাম শহর এবং তার পর দহিজুড়ি এলাকায় প্রচার চালান। আদিবাসী প্রথা মেনে তিনি যেখানে প্রচারে যাচ্ছেন সেখানে তেল জল দিয়ে তার পা ধূয়ে তাকে অভ্যর্থনা জানাচ্ছেন এলাকাবাসী। এর আগে ৩ বার ভোটে দাঁড়িয়ে হারলেও এবার জেতার ব্যাপারে যথেষ্ট আশাবাদী বিরবাহা।

আরও পড়ুন-ভোটের মুখে জোর ধাক্কা TMC-র, কমিশনের সিদ্ধান্তই বহাল ডিভিশন বেঞ্চে

বিজেপির প্রাক্তন জেলা সভাপতি এবং ঝাড়গ্রাম বিধান সভার পার্থী  সুখময় সতপথী আজ কাটাপাহাড়ি তে প্রচার করেন। একসময়ের মাওবাদী অধ্যুষিত কাটাপাহাড়ি এলাকার মানুষেকে বঞ্চনা করা হয়েছে অভিযোগ তুলে তাকে জেতানোর আবেদন করেন তিনি।

.