Malda: স্বাস্থ্যকেন্দ্রের পাশেই 'অর্ধ-নগ্ন' নর্তকীদের চটুল নাচের আসর! ভাইরাল ভিডিও

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকায় দুষ্কৃতীদের আনাগোনা বেড়ে গিয়েছে। যার কারণেই এইসব চটুল নাচের আসর।

Updated By: Dec 30, 2021, 06:06 PM IST
Malda: স্বাস্থ্যকেন্দ্রের পাশেই 'অর্ধ-নগ্ন' নর্তকীদের চটুল নাচের আসর! ভাইরাল ভিডিও
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : শীতের রাতে পুলিসের চোখে ফাঁকি দিয়ে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার হরদম নগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের পাশেই চলল রাতভর চটুল নাচের আসর। অভিযোগ, আসরে অর্ধ-নগ্ন অবস্থায় নাচ করতে দেখা গিয়েছে নর্তকীদের। সেই আসরে অবাধে ভিড় জমান এলাকার শিশু থেকে বৃদ্ধ, সবাই। আবার আসরের পাশেই চলে জুয়ার আসর। গ্রামের ভেতর স্বাস্থ্যকেন্দ্রের ঠিক পাশেই এধরনের অশ্লীল নৃত্যের আসরের আয়োজন হওয়াতে প্রশ্ন তুলতে শুরু করেছেন এলাকার বাসিন্দারা। এই চটুল নাচের আসরের প্রতিবাদ করেছেন তাঁরা। 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকায় দুষ্কৃতীদের আনাগোনা বেড়ে গিয়েছে। যার কারণেই এইসব চটুল নাচের আসর। এদিকে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের পাশেই রাতেরবেলা এই ধরনের অশ্লীল নাচের আসর বসার ঘটনায় কর্তৃপক্ষ দাবি করেছে যে, রাতে স্বাস্থ্যকেন্দ্র বন্ধ থাকে। সেইসময় কেউ থাকে না। সেই সুযোগ নিয়েই এ ধরনের কার্যকলাপ চলছে। বিষয়টি তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সহ প্রশাসনের নজরে আনবেন বলেও জানিয়েছে। ইতিমধ্যেই চটুল নাচের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। প্রকাশ্যে এসেছে জুয়া খেলার ভিডিও-ও। এদিন সকাল হতেই দেখা যায় যে, স্বাস্থ্যকেন্দ্র লাগোয়া পাশের মাঠে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে ভাঙা মদের বোতল, তাস থেকে 'অশালীন সামগ্রী'ও। স্বাভাবিকভাবেই এই ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী।

অন্যদিকে ইতিমধ্যেই এই ঘটনায় শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক বিতর্কও। বিজেপির জেলা সাধারণ সম্পাদক কিষাণ কেডিয়ার তোপ দেগেছেন, "শাসকদলের নেতাদের প্রশ্রয়েই প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের পাশে অশালীন হিন্দি গানের সঙ্গে নাচের আসর ও জুয়ার আড্ডা বসেছে। তৃণমূলের সমর্থনেই বিভিন্ন এলাকায় নোংরা সংস্কৃতির আমদানি হচ্ছে। সেইসঙ্গে বাড়ছে এলাকায় অপরাধও। প্রশাসনের উচিত এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া।"  

যদিও এই অভিযোগ খারিজ করে দিয়েছেন তৃণমূলের ব্লক সভাপতি হজরত আলি। এ প্রসঙ্গে তিনি বলেন, "বিজেপির অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। ওই এলাকায় চটুল নাচ-গানের আসর বসেছে ঠিকই। তবে এধরনের নোংরা কালচারকে তৃণমূল সমর্থন করে না। মিথ্যা বদনাম রটানোর জন্য বিজেপি এসব অভিযোগ তুলছে। এই সমস্ত অশ্লীল নাচের বিরুদ্ধে আমরা অবশ্যই ব্যবস্থা গ্রহণ করব।"

আরও পড়ুন, Pandua: 'টিভি দেখবি'? ৭ বছরের নাবালিকাকে বাড়িতে ডেকে তারপর 'কুকীর্তি' পড়শি 'দাদা'র

Molestation : সোয়াবিনের লোভ দেখিয়ে ফাঁকা শ্রেণিকক্ষে তৃতীয় শ্রেণির ছাত্রীর 'শ্লীলতাহানি' প্রধান শিক্ষকের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.