Uttarpara: মরণেও স্ত্রীর সহযাত্রী স্বামী, বিস্মিত প্রতিবেশীদের নজরে 'ভালোবাসা'!

শনিবার রাত বারোটায় হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই মৃত্যু হয় স্ত্রী মালঞ্চ দাসের। ওই মহিলার মৃতদেহ রবিবার সকালেও বাড়িতেই ছিল। রবিবার সেই মৃতদেহ সৎকারের ব্যবস্থা করছিলেন পড়শি এবং আত্মীয়রা। ঠিক সেই সময়ে সকাল সাতটায় হৃদরোগে আক্রান্ত হন স্বামী প্রণব দাস।

Updated By: Jul 23, 2023, 02:25 PM IST
Uttarpara: মরণেও স্ত্রীর সহযাত্রী স্বামী, বিস্মিত প্রতিবেশীদের নজরে 'ভালোবাসা'!

বিধান সরকার: ফের ভয়াবহ ঘটনা। বাড়িতে পরে রয়েছে স্ত্রীর মৃতদেহ। এবার সেই অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে সহমরণ স্বামীর। স্ত্রীর মৃত্যুর কয়েক ঘন্টার পরেই একইভাবে মৃত্যু হল স্বামীর। স্ত্রীর মৃত্যুর শোকেই স্বামীর মৃত্যু এমনটাই বলছেন এলাকাবাসী।

জানা গিয়েছে উত্তরপাড়ার হিন্দমোটরের বিবিডি রোড এলাকার বাসিন্দা ওই দম্পতির নাম প্রণব দাস এবং মালঞ্চ দাস। প্রণব দাসে বয়স ৫৭ বছর এবং মালঞ্চ দাসের বয়স ছিল ৫৪ বছর।

শনিবার রাত বারোটায় হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই মৃত্যু হয় স্ত্রী মালঞ্চ দাসের। ওই মহিলার মৃতদেহ রবিবার সকালেও বাড়িতেই ছিল।

রবিবার সেই মৃতদেহ সৎকারের ব্যবস্থা করছিলেন পড়শি এবং আত্মীয়রা। ঠিক সেই সময়ে সকাল সাতটায় হৃদরোগে আক্রান্ত হন স্বামী প্রণব দাস।

আরও পড়ুন: Malda: অবস্থান বিক্ষোভে বিজেপি নেতা খগেন মুর্মু, পদত্যাগ দাবি মুখ্যমন্ত্রীর

এরপরেই তাঁকে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। স্ত্রীর মতই একই ভাবে মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: Odlabari: জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি, আহত ১৫

এই ঘটনায় হতবাক পড়শিরা বলছেন, ‘এ যেন সহমরণ’। প্রতিবেশি দীপঙ্কর সরকার বলেন, ‘ ওই দম্পতির মধ্যে গভীর ভালোবাসা ছিল। স্ত্রীর মৃত্যু মানতে পারেননি তাই প্রণবও চলে গেলো’।

ওই দম্পতির মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে এলাকায়। তাদের এক ছেলে রয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে উত্তরপাড়া শিবতলা ঘাটে ওই দম্পতির মৃতদেহ দাহ করা হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.