দিল্লির হোটেলে সহবাস, নববধূর সাজ নিয়ে উত্তরপ্রদেশ থেকে মালদায় এসে ধরনায় প্রেমিকা!

নববধূর সাজসজ্জা নিয়ে উত্তরপ্রদেশ থেকে ছুটে এসে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির দরজায় ধরনায় বসলেন যুবতী। পরিস্থিতি বেগতিক বুঝে গা ঢাকা দিয়েছেন প্রেমিক। ঘটনাটি ঘটেছে বুধবার হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাংরুয়া গ্রামে ।সকাল থেকেই ওই যুবতী ধরনায় বসেন বলে জানা গিয়েছে। এই নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

Updated By: Oct 12, 2022, 05:08 PM IST
দিল্লির হোটেলে সহবাস, নববধূর সাজ নিয়ে উত্তরপ্রদেশ থেকে মালদায় এসে ধরনায় প্রেমিকা!
নিজস্ব চিত্র

রণজয় সিংহ: নববধূর সাজসজ্জা নিয়ে উত্তরপ্রদেশ থেকে ছুটে এসে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির দরজায় ধরনায় বসলেন যুবতী। পরিস্থিতি বেগতিক বুঝে গা ঢাকা দিয়েছেন প্রেমিক। ঘটনাটি ঘটেছে বুধবার হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাংরুয়া গ্রামে ।সকাল থেকেই ওই যুবতী ধরনায় বসেন বলে জানা গিয়েছে। এই নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,ওই যুবতীর বাড়ি উত্তরপ্রদেশের বিজনোর জেলার বিচপরী মান্ডিয়া এলাকায়। তার নানার বাড়ি রয়েছে বাংরুয়া গ্রামে। গত তিন বছর আগে ওই যুবতী নানার বাড়ি ঘুরতে আসলে বাংরুয়া গ্রামের বাসিন্দা সেখ মজিফুলের ছেলে ইব্রাহিম আলির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা হয়। আলাপ জমে। সেই আলাপ ধীরে ধীরে প্রেমে পরিণত হয়। দুজনে সহবাসও করেন। কিন্তু এতকিছুর পরেও বিয়ে করতে রাজি নয় প্রেমিক! অগত্যা বিয়ের দাবি নিয়ে সোজা উত্তরপ্রদেশ থেকে মালদার গ্রামে এসে প্রেমিকের বাড়ির সামনেই ধরনায় বসে পড়েন প্রেমিকা। 

ওই যুবতীর দাবি, ইব্রাহিমের সঙ্গে তাঁর দীর্ঘ তিন বছরের প্রেমের সম্পর্ক ছিল। একসঙ্গে খাওয়া দাওয়া, থাকা, ঘুরতে যাওয়া সবই চলছিল। এমনকি দিল্লির এক হোটেলে একসঙ্গে ১৫ দিন থাকেনও তাঁরা। তাঁর সঙ্গে একাধিকবার শারীরিকভাবেও ঘনিষ্ঠ হয় ইব্রাহিম। কিন্তু বিয়ের কথা উঠলেই তা এড়াতে থাকে ইব্রাহিম। যুবতীর আরও অভিযোগ, তাঁর কাছ থেকে দফায় দফায় ১ লক্ষ ৬০ হাজার টাকা নিয়েছে ইব্রাহিম। সেই টাকা বাড়িতেও পাঠিয়েছে। বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে ইব্রাহিম তাঁকে নিয়ে দিল্লিতে পালিয়ে যায়। সেখানে একটি হোটেলে ১৫ দিন থাকার পর সেখান থেকে আজমীর শরীফে নিয়ে যায় তাঁকে। তাঁর সঙ্গে 'স্ত্রীর' মতোই ব্যবহার করত ইব্রাহিম। 

আরও পড়ুন, Naihati Money Recover: নৈহাটিকাণ্ডে সাংকেতিক ১০ টাকার ছেঁড়া নোটের রহস্য ফাঁস! গুনে গুনে পাওয়া গেল ৬১ লাখ

কিন্তু বিয়ের কথা উঠলেই বেঁকে বসে। সেখানে কয়েকদিন থাকার পর ওই যুবতীকে একা রেখে, পালিয়ে বাড়ি চলে আসে ইব্রাহিম। বিয়ে করতে অস্বীকার করছে। যুবতীর আরও দাবি, তাঁরা দুজনে একসাথে নববধূর সাজসজ্জা কিনেছেন। তাঁর কাছে একাধিক প্রমাণ রয়েছে। তাঁদের সম্পর্কের কথা পরিবারও জানে। যদিও ইব্রাহিমের মা হেনা বিবির দাবি, তিনি তাঁদের সম্পর্কের বিষয়ে কিছুই জানেন না। ছেলে বাড়িতে আসেনি। সে কোথায় আছে জানে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.