Belda: কপালে ক্ষতচিহ্ন, রেল লাইনের ধারে উদ্ধার বস্তাবন্দি দেহ! তীব্র চাঞ্চল্য...

মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা। পুলিস মনে করছে যে, বাইরে থেকে খুন করে এনে ফেলা হয়েছে দেহ। কেউ-ই ওই ব্যক্তির পরিচয় সম্পর্কে কিছু বলতে পারেননি। 

Updated By: Jan 19, 2024, 02:04 PM IST
Belda: কপালে ক্ষতচিহ্ন, রেল লাইনের ধারে উদ্ধার বস্তাবন্দি দেহ! তীব্র চাঞ্চল্য...

ই. গোপি: রেল লাইনের ধার থেকে উদ্ধার এক ব্যক্তির বস্তাবন্দি দেহ। দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা। কোথা থেকে দেহটি এল? কে বা কারা খুন করল? ধন্দে পুলিস। মৃতের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার অন্তর্গত বাখরাবাদ রেল স্টেশন সংলগ্ন এলাকায়। 

এদিন সাতসকালে রেল লাইনের ধার থেকে উদ্ধার হয় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির বস্তাবন্দি দেহ। দেহ উদ্ধারকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই ব্যক্তিকে খুন করা হয়েছে, নাকি সে আত্মঘাতী হয়েছে, মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর কারণ সম্পর্কে স্পষ্ট জানা যাবে বলে মনে করছে পুলিস। তবে মৃতের পরিচয় অজ্ঞাত। মৃতের পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয় ও রেল পুলিস সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে বাখরাবাদ রেল স্টেশন থেকে কিছুটা দূরে এক ব্যক্তির বস্তাবন্দি মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কপালে তার ক্ষতচিহ্ন রয়েছে। কিন্তু কেউ-ই ওই ব্যক্তির পরিচয় সম্পর্কে কিছু বলতে পারেননি। চিনতে পারেননি ওই ব্যক্তিকে। যা থেকেই মনে করা হচ্ছে যে, মৃত ব্যক্তি ওই এলাকার নয়। এদিকে বস্তাবন্দি দেহ উদ্ধারের ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

গ্রামবাসীদের কাছ থেকে সেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় রেল পুলিস। পরে তারা মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর বন্দোবস্ত করে। সেইসঙ্গে মৃতের পরিচয় ও মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করে। দেহ উদ্ধারের ঘটনায় পুলিস কুকুর নিয়ে এসেও এলাকায় তল্লাশি চালানো হয়। তবে পুলিসের প্রাথমিক অনুমান কেউ বা কারা ওই ব্যক্তিকে খুন করে বস্তায় বেঁধে ফেলে চলে গিয়েছে।

আরও পড়ুন, Zero Point Village: কাঁটাতারের ওপারে ভারতীয় গ্রাম, সরকারি পরিষেবা নিয়ে প্রথমবার পৌঁছল সরকারি প্রতিনিধি!

Medical College: দিনে ১০টি করে চিঠি মমতাকে, দক্ষিণ দিনাজপুরে মেডিকেল কলেজের জোরালো দাবি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.