Howrah News: যুবকের রহস্যজনক মৃত্যু! পরিবারের অভিযোগ 'খুন', আটক ২

রাত ১১টা নাগাদ সুদীপের স্ত্রী শর্মিষ্ঠা সাঁতরার কাছে একটি ফোন কল যায়। পরিবারের দাবি, ফোন বলা হয় যে তার স্বামী সুদীপ সাঁতরার শরীর খারাপ এবং তাঁকে জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। 

Updated By: Mar 15, 2024, 05:05 PM IST
Howrah News: যুবকের রহস্যজনক মৃত্যু! পরিবারের অভিযোগ 'খুন', আটক ২
প্রতীকী ছবি

দেবব্রত ঘোষ: হাওড়ার জগৎবল্লভপুর থানা এলাকায় এক যুবকের মৃত উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। পুলিস সূত্রে খবর মৃতের নাম সুদীপ সাঁতরা (৩২)। ঘটনাটি ঘটে জগৎবল্লভপুর থানার অন্তর্গত বড়গাছিয়া শিবরামপুর এলাকায়। রহস্যজনক মৃত্যুতে পরিবারের অভিযোগ তাঁকে খুন করা হয়েছে। মৃতের পরিবারের বক্তব্য অনুযায়ী, বৃহস্পতিবার রাত আটটা নাগাদ শিবরামপুর এলাকায়  তাঁর বসতবাড়ি থেকে সুদীপ বের হন। এলাকাতেই তাঁর পরিচিতের বাড়িতে গিয়েছিলেন পেশাগত কারণে। তিনি পেশায় মৎস্যজীবী। 

আরও পড়ুন, locket Chatterjee: ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে বিস্ফোরক লকেট! আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি ডেপুটি মেয়রের

এরপর প্রায় রাত ১১টা নাগাদ সুদীপের স্ত্রী শর্মিষ্ঠা সাঁতরার কাছে একটি ফোন কল যায়। পরিবারের দাবি, ফোন বলা হয় যে তার স্বামী সুদীপ সাঁতরার শরীর খারাপ এবং তাঁকে জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়েই পরিবারের লোকজন তড়িঘড়ি জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে যান। সেখানে গিয়ে তাঁরা দেখেন সুদীপ মারা গিয়েছেন।

তাঁদের আরও দাবি, জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার পরিবারকে নাকি জানিয়েছেন, তারা খবর পাওয়ার ঘণ্টা দুয়েক আগেই নাকি সুদীপের মৃত্যু হয় এবং তাঁরা বিষয়টি জানতে পারেন হাসপাতাল সূত্রে। সুদীপের দেহ দেখার পর তাঁরা জানান, তার পরনে কোনওরকম জামা ছিল না। এছাড়াও শরীরের কোনও রকম আঘাতের চিহ্ন দেখা যায়নি। কেবল গামছা পরিহিত অবস্থায় ছিলেন। 

পরিবারের অভিযোগ, সুদীপকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। ঘটনার খবর পেয়ে এই ঘটনাস্থলে পৌঁছায় জগৎবল্লভপুর থানার পুলিস। গোটা ঘটনা খতিয়ে দেখতে শুরু করেছে পুলিস। ইতিমধ্যেই পুলিস দু'জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন, Kolkata East West Metro | Lok Sabha Election 2024: নতুন চালু হওয়া হাওড়া ময়দান মেট্রো রেলে চড়েই প্রচার হাওড়ার বিজেপিপ্রার্থী রথীন চক্রবর্তীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.