Zee 24 Ghanta Impact : শয্যাশায়ী বাবাকে নিয়ে রাস্তায় ১১ বছরের ঝিলিক, ভর্তির ব্যবস্থা হল হাসপাতালে

জি ২৪ ঘণ্টায় ওই খবর প্রচার হওয়ার পরই এনিয়ে সক্রিয় হয়ে ওঠেন নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা

Updated By: Dec 11, 2021, 07:21 PM IST
Zee 24 Ghanta Impact : শয্যাশায়ী বাবাকে নিয়ে রাস্তায়  ১১ বছরের ঝিলিক, ভর্তির ব্যবস্থা হল হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: বাবার চিকিত্সার টাকা জোগাড় করতে তাকে ভ্যানে চাপিয়ে রাস্তায় রাস্তায় সাহায্য চাইছিল মাত্র ১১ বছরের এক কিশোরী। শনিবার এমন হৃদয়স্পর্শী দৃশ্য দেখে চমকে ওঠেন উলুবেড়িয়ায় মানুষজন। সেই খবর জি ২৪ ঘণ্টায় প্রচারের পরই হাসপাতালে ভর্তির ব্যবস্থা হল বহু দিন ধরে শয্যাশায়ী প্রশান্ত মণ্ডলের। মুখে হাসি ফুটল হাওড়ার রামচন্দ্রপুরের বাসিন্দা ঝিলিক মণ্ডলের।

জি ২৪ ঘণ্টায় ওই খবর প্রচার হওয়ার পরই এনিয়ে সক্রিয় হয়ে ওঠেন নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা। পাশে দাঁড়ানোর আশ্বাস দেন সাংসদ দেবও। জি ২৪ ঘণ্টাকে আগেই শশী পাঁজা জানিয়েছিলেন যে তিনি গোটা ঘটনার খোঁজখবর নিচ্ছেন। জেলা আধিকারকিদের সেখানে পাঠাচ্ছেন। শেষপর্যন্ত অসুস্থ প্রশান্ত মণ্ডলকে ভর্তি করা হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে।

শশী পাঁজা জানিয়েছেন, অসুস্থ সুশান্ত মণ্ডল উলুবেড়িয়া ১ এর একজন একজন মানবিক পেনশন প্রাপক। তাঁর স্ত্রী শ্যমলী মণ্ডলের স্বাস্থ্যসাথী কার্ড রয়েছে। লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা তিনি পান কিনা খোঁজ নেওয়া হচ্ছে। অন্যদিকে, তিনি যদি কাস্ট সার্টিফিকেটের দাবিদার হন তাহলে তাকে তা দেওয়া হবে যাতে তিনি মাসিক হাজার টাকা ভাতা পেতে পারেন।

আরও পড়ুন-Zee 24 Ghanta Impact: অসুস্থ বাবাকে নিয়ে রাস্তায় ১১ বছরের ঝিলিক, সাহায্যের হাত বাড়ালেন Dev

অন্যদিকে, ১১ বছরের ঝিলিককে যথাসম্ভব সাহায্য করার আশ্বাস দিয়েছিলেন অভিনেতা-সাংসদ দেব। জি ২৪ ঘণ্টাকে এনিয়ে দেব বলেন, অত্যন্ত বেদনাদায়ক এই দৃশ্য। একটা ১১ বছরের মেয়ে বাবার চিকিত্সার জন্য ভ্য়ানে চাপিয়ে ঘুরছে। সরকার, শশী পাঁজাদি বা দেব হলে হবে না। সবাইকে একসঙ্গে এর জন্য কাজ করতে হবে। আমরা পক্ষে যতদূর সম্ভব করব।

খবর সম্প্রচার হতেই উলুবেড়িয়ার রামচন্দ্রপুরে যান বিডিও সহ অন্যান্য আধিকারিকরা। অসুস্থ সুশান্ত মণ্ডলের পরিবার সূত্রে খবর, ইতিমধ্য়েই তাদের সাহায্য করতে চেয়ে একাধিক ফোন এসেছে। তাঁকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তির ব্যবস্থা হচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.