Udayan Guha: 'স্বামীর অত্যাচার থেকে বাঁচতে রাতে ফোন করবেন না', কুরুচিকর কটাক্ষ উদয়ন গুহের!

আরজিকর নিয়ে জনস্বার্থ মামলায় এদিন সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। বিচার দিতে হবে মৃতের পরিবারকে। তদন্তে তেমন কোনও অগ্রগতি নেই।

Updated By: Aug 13, 2024, 06:47 PM IST
Udayan Guha: 'স্বামীর অত্যাচার থেকে বাঁচতে রাতে ফোন করবেন না', কুরুচিকর কটাক্ষ উদয়ন গুহের!

R G Kar Incident: আরজিকর কাণ্ডে উত্তাল শহর। প্রতিবাদে মুখর তিলোত্তমা। তরুণী চিকিত্‍সক-পড়ুয়াকে ধর্ষণ-খুনের ঘটনায় আগামিকাল বুধবার মধ্যরাতে শহর থেকে জেলা, রাস্তার দখল নিতে চলেছেন যুবতী থেকে মহিলারা। স্বাধীনতার মধ্যরাতে নারীদের স্বাধীনতা শীর্ষক প্রতিবাদ মিছিল ও জমায়েতে সামিল হওয়ার ডাক দেওয়া হয়েছে সবাইকে। কলকাতার বিভিন্ন পয়েন্টের পাশাপাশি, জেলাতে জেলাতেও এই জমায়েত হতে চলেছে। আর সেই জমায়েত কর্মসূচিকে কুরুচিকর আক্রমণ করলেন উদয়ন গুহ। এদিন সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করে তিনি লেখেন, "দিনহাটার কেউ কেউ কাল রাতের দখল নিতে চাইছেন। আমার সমর্থন থাকলো। তবে স্বামীর অত্যাচার থেকে বাঁচতে রাতে ফোন করবেন না।" 

উদয়ন গুহের এই মন্তব্যের পরই প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত, আরজিকর নিয়ে জনস্বার্থ মামলায় এদিন সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। বিচার দিতে হবে মৃতের পরিবারকে। তদন্তে তেমন কোনও অগ্রগতি নেই। প্রমাণ নষ্ট হওয়ার সম্ভবনা। তাই সময় নষ্ট করা যাবে না। সমাজে বিশ্বাস বজায় রাখা প্রয়োজন। একজন ডাক্তার মৃত্যু, তারপরেও সুপার, প্রিন্সিপাল চুপ। যেটা সন্দেহজনক। এদিন এমনটাই বলে কলকাতা হাইকোর্টের বিচারপতির বেঞ্চ। কেন একজন প্রিন্সিপ্যাল পদত্যাগ করলেন, সেটা না খুঁজে রাজ্য তাকে অন্য পদে নিযুক্ত করল! এত তাড়া কেন? সেটা বোঝা গেল না! মন্তব্য কলকাতা হাইকোর্টের। 

এদিন প্রধান বিচারপতি বলেন, "সামথিং ইজ মিসিং। এমন নয় যে দেহ রাস্তায় পড়ে আছে। কিন্তু সুপার, প্রিন্সিপ্যাল কেন অভিযোগ করলেন না? আর কিছু বলতে হবে না। ঝুলি থেকে বেড়াল বেরিয়ে এসেছে। অমানবিক। এটা আপনাদের কাছ থেকে গ্রহণযোগ্য নয়।" সবমিলিয়ে এদিন আরজিকরকাণ্ডে হাইকোর্টের প্রশ্নের মুখে রাজ্য। প্রধান বিচারপতি এদিন এও জানতে চান যে, "মৃত্যুর কারণ আত্মহত্যা কীভাবে বলা হল?"

আরও পড়ুন, R G Kar Incident: আরজিকর-কাণ্ড, আন্দোলনরত ছাত্রদের সঙ্গে আলোচনায় বসার প্রস্তাব মেডিক্যাল কাউন্সিলের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.