থ্যাঁতলানো মাথা, ক্ষতবিক্ষত শরীর, পুরনো ভবনের ধ্বংসস্তূপের তলা থেকে উদ্ধার ২ শ্রমিকের দেহ

রাতভর দুই শ্রমিকের খোঁজে পকলেন ও জেসিপির সাহায্যে কাজ করেন NDRF,  রাজ্য পুলিসের DMG,  দমকল বাহিনী ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

Updated By: Aug 19, 2020, 07:59 AM IST
থ্যাঁতলানো মাথা, ক্ষতবিক্ষত শরীর, পুরনো ভবনের ধ্বংসস্তূপের তলা থেকে উদ্ধার ২ শ্রমিকের দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ ১৪ ঘণ্টা উদ্ধারকার্যের পর ভূমি রাজস্ব দফতরের পুরনো ভবনের ধ্বংসস্তূপের নিচ থেকে উদ্ধার হল দুই শ্রমিকের মৃতদেহ। জানা গিয়েছে, মৃতদের নাম রাম সরেন ও শুভদীপ প্রামাণিক।

প্রসঙ্গত মঙ্গলবার বিকেলে হঠাত্ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মেদিনীপুর শহরের কেরানিতলার ভূমি রাজস্ব দফতরের এক অতি পুরনো বিল্ডিং। সেই সময় পুরনো এই ভবন থেকে নতুন ভবনে বিভিন্ন রকমের কাগজপত্র,  নথিপত্র সরানোর কাজ করছিলেন ২৫ জন অস্থায়ী শ্রমিক।

হঠাত্ই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বিল্ডিংয়ের হলঘরের ছাদটি। সেই সময় অন্যান্য শ্রমিকরা বাইরে বেরিয়ে আসতে পারলেও বেরোতে পারেননি শুভদীপ ও রাম সোরেন।

আরও পড়ুন: করোনা যোদ্ধা হিসেবে আন্তর্জাতিক সম্মান পাচ্ছেন ডাঃ নির্মল মাজি

রাতভর দুই শ্রমিকের খোঁজে পকলেন ও জেসিপির সাহায্যে কাজ করেন NDRF,  রাজ্য পুলিসের DMG,  দমকল বাহিনী ও সিভিল ডিফেন্সের কর্মীরা। অবশেষে ভোর তিনটে নাগাদ প্রথমে উদ্ধার হয় শুভদীপ প্রামাণিকের দেহ। তার ঘণ্টাখানেক পরে ধ্বংসস্তূপের নিচ থেকে থ্যাঁতলানো দেহ উদ্ধার হয় রাম সরেনের। দুটি দেহকেই মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য।

.