Video: প্রকাশ্যে রাস্তায় দুই মহিলার 'মারামারি'! হতবাক পথচারীরা

কেন এমন কাণ্ড? 

Updated By: Dec 9, 2021, 05:52 PM IST
Video:  প্রকাশ্যে রাস্তায় দুই মহিলার 'মারামারি'! হতবাক পথচারীরা

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে দিবালোকে রাস্তায় দুই মহিলার 'মারামারি'। হেলমেট দিয়ে মার, সঙ্গে লাথিও! এক মহিলাকে মারতে মারতে নিয়ে আসা হল থানায়। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল আসানসোলে। হতবাক পথ চলতি মানুষ।

জানা গিয়েছে, আসানসোলের বার্নপুর রোডে থাকেন মোহনলাল নামে এক ব্যক্তি। স্ত্রীর সঙ্গে একেবারেই বনিবনা ছিল না তাঁর। ঝগড়া-অশান্তি হত রোজই। মোহনলালকে সতর্ক করেছিলেন তাঁর স্ত্রী। স্বামীর উপর রীতিমতো নজরদারিও চালাতেন তিনি। আর তাতেই ঘটল বিপত্তি।

আরও পড়ুন:  Video: চলন্ত বাইকে আচমকা চিতাবাঘের ঝাঁপ, এক ঘুষিতে প্রাণে বাঁচলেন যুবক

কেন? স্ত্রীর দাবি, এদিন সকালে পুলিস লাইনের একটি হোটেলে অন্য এক মহিলার সঙ্গে মোহনলালকে হাতেনাতে ধরে ফেলেন তিনি। এরপর ওই মহিলাকে রাস্তা দিয়ে রীতিমতো মারতে মারতে নিয়ে আসেন আসানসোল দক্ষিণ থানায়। স্রেফ পরকীয়াই নয়, স্বামীর বিরুদ্ধে সংসারের খরচ না দেওয়ারও অভিযোগ করেছেন মোহনলালের স্ত্রী। 

 

অভিযুক্তকে থানায় ধরে নিয়ে এনেছে পুলিস। মোহনলাল ও তাঁর 'প্রেমিকা'-কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ দায়ের করা হলে, তদন্ত শুরু হবে জানা গিয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.