Video: প্রথম বেঞ্চে কে বসবে? ক্লাসরুমে মারপিট দ্বাদশ শ্রেণির দুই ছাত্রীর

বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস স্কুল কর্তৃপক্ষের।

Updated By: Feb 9, 2022, 04:56 PM IST
Video: প্রথম বেঞ্চে কে বসবে? ক্লাসরুমে মারপিট দ্বাদশ শ্রেণির দুই ছাত্রীর

নিজস্ব প্রতিবেদন: স্কুলে সহ-শিক্ষকের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন প্রধানশিক্ষক। ক্লাসরুমে এবার মারপিট করল দুই ছাত্রী। ভাইরাল হল সেই ঘটনার ভিডিয়ো-ও। নদিয়ার কৃষ্ণনগরের পর এবার হাওড়ায়।

সরস্বতী পুজোর আগে ফের স্কুল খুলেছে রাজ্যে। আপাতত শুধুমাত্র অষ্টম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়ুয়ারাই স্কুলে যাচ্ছে। পঞ্চম থেকে সপ্তম শ্রেণি পর্যন্ত চলছে 'পাড়ায় শিক্ষালয়'। ব্যতিক্রম নয় হাওড়ার জগদীশপুর গার্লস হাইস্কুলও। সরকারি নিয়ম মেনেই পঠনপাঠন চলছে ওই স্কুলে।

আরও পড়ুন: Sabooj Sathi Cycle Sell: পড়ুয়াদের বিনামূল্যের 'সবুজ সাথী' সাইকেল বিকোচ্ছে ৩৭০-এ! পর্দাফাঁস প্রধান শিক্ষিকার 'কুকর্মে'র

জানা গিয়েছে, তখনও স্কুল শুরু হয়নি। প্রথম বেঞ্চে কে বসবে? তা নিয়ে এদিন ক্লাসরুমে শুরু হয়ে যায় দ্বাদশ শ্রেণীর দুই ছাত্রীর। বচসা গড়ায় হাতাহাতিতে। অন্য এক ছাত্রী আবার গোটা ঘটনাটি ভিডিয়ো তোলে মোবাইলে। সেই ভিডিয়োটিই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

 

পিছন থেকে মাথায় সপাটে থাপ্পড়। সঙ্গে সঙ্গে পাল্টা মুখে ঘুষি-কিল-ধাক্কা! স্কুলের খোলার আগে কিন্তু প্রধান শিক্ষক ও সহ-শিক্ষকের হাতাহাতির ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেবার ঘটনাটি ঘটেছিল  নদিয়ার কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.