Banarhat: জাতীয় সড়কে ভয়ঙ্কর দুর্ঘটনা; নিহত ২, আহত কমপক্ষে ১১

 এদিন সন্ধ্যায় একটি চার চাকার ছোট গাড়ি প্রথমে একটি সাইকেলকে ধাক্কা মারে। সেই সময়ে সম্ভবত আকস্মিক দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে আরও দুটি ছোটো গাড়ি

Updated By: Aug 15, 2021, 11:01 PM IST
Banarhat: জাতীয় সড়কে ভয়ঙ্কর দুর্ঘটনা; নিহত ২, আহত কমপক্ষে ১১

নিজস্ব প্রতিবেদন: স্বাধীনতা দিবসে বড়সড় দুর্ঘটনা বানারহাট এলাকায়। তিনটি ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত হলেন ২ জন। আহত কমপক্ষে ১১, একজনের খোঁজ পাওয়া যাচ্ছে না।

রবিবার রাতে বানারহাট থানার ডায়না সেতুর কাছে ৩১ নং জাতীয় সড়ক ওই পথ দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত দুজনের পরিচয় জানা গিয়েছে। এদের একজন বীরপাড়ার বাসিন্দা বেদ প্রকাশ আগরওয়াল(৫০) এবং নাগরাকাটার চেংমারী চা বাগানের বাসিন্দা সনোজ কুজুর (৩৫)। আহত ১১ জনের মধ্যে ৫ জনের আঘাত গুরুতর। আহতরা সকলে বীরপাড়া, চেংমারী চা বাগান, নাগরাকাটা ও একজন দার্জিলিংয়ের বাসিন্দা।

আরও পড়ুন-Ashraf Ghani: দেশ ছেড়ে পালিয়ে আফগান প্রেসিডেন্ট এখন Tajikistan-য়ে 

স্থানীয় সূত্রে খবর, এদিন সন্ধ্যায় একটি চার চাকার ছোট গাড়ি প্রথমে একটি সাইকেলকে ধাক্কা মারে। সেই সময়ে সম্ভবত আকস্মিক দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে আরও দুটি ছোটো গাড়ি। ঘটনাস্থলেই মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে গাড়িদুটি। তবে ঠিক কিভাবে তিনটি ছোট গাড়ি এবং একটি সাইকেল একসাথে দুর্ঘটনার কবলে পড়ল তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন-Afghanistan: বাঁধ থেকে সড়ক নির্মাণে ৩ বিলিয়ন ডলার খসিয়েছে ভারত, সবটাই জলে? 

দুর্ঘটনার পর এক ব্যক্তির খোঁজ এখনও পাওয়া যায়নি বলে আহত ব্যক্তিদের দাবি। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মোট ১৩ জনকে উদ্ধার করে বানারহাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিত্সক দুজনকে মৃত বলে ঘোষণা করেন। পাঁচ জনকে আশঙ্কা জনক অবস্থায় শিলিগুড়িতে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে বানারহাট পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.