Train Timings: লেভেল ক্রসিং দিয়ে তৈরি হবে জাতীয় সড়ক, ১ সপ্তাহ ব্যহত ট্রেন চলাচল

রানাঘাট স্টেশনের কাছে কাজ চলছে জাতীয় সড়কের। লেভেল ক্রসিংয়ের উপর দিয়ে এগোবে রাস্তা। তার জন্য এক সপ্তাহ ট্রেন চলাচল ব্যাহত হবে শিয়ালদা-রানাঘাট রুটে। রানাঘাট স্টেশনের কাছে লেভেল ক্রসিংয়ের উপর দিয়ে বন্ধ থাকবে সাধারণ যান চলাচলও।

Updated By: Jun 16, 2023, 09:27 AM IST
Train Timings: লেভেল ক্রসিং দিয়ে তৈরি হবে জাতীয় সড়ক, ১ সপ্তাহ ব্যহত ট্রেন চলাচল

অয়ন ঘোষাল: লেভেল ক্রসিং দিয়ে তৈরি হচ্ছে চার লেনের জাতীয় সড়ক। রানাঘাটে এক সপ্তাহ নৈশ পাওয়ার ব্লক।

রানাঘাট স্টেশনের কাছে কাজ চলছে জাতীয় সড়কের। লেভেল ক্রসিংয়ের উপর দিয়ে এগোবে রাস্তা। তার জন্য এক সপ্তাহ ট্রেন চলাচল ব্যাহত হবে শিয়ালদা-রানাঘাট রুটে।

রানাঘাট স্টেশনের কাছে লেভেল ক্রসিংয়ের উপর দিয়ে বন্ধ থাকবে সাধারণ যান চলাচলও।

আরও পড়ুন: Bengal Weather Today: ভিজবে উত্তর কিন্তু পুড়বে দক্ষিণ, সোমবার থেকে হাওয়া বদলের সম্ভাবনা

১৫ জুন, বৃহস্পতিবার মধ্যরাত থেকে আগামী বৃহস্পতিবার অর্থাৎ ২২ জুন মধ্যরাত পর্যন্ত পাওয়ার ব্লক এবং ট্রাফিক ব্লক থাকবে। পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে, আগামী এক সপ্তাহ রাত ১২.৪০ মিনিট থেকে ভোর ৩.১০ মিনিট পর্যন্ত, ১৫০ মিনিট সময় রোজ এই পাওয়ার ব্লক থাকবে। বিচ্ছিন্ন থাকবে ওভারহেড বিদ্যুত সংযোগ। বন্ধ রাখা হবে লেভেল ক্রসিংয়ের উপর দিয়ে যান চলাচলও। 

আরও পড়ুন: Panchayat Election 2023 'যে সত্য সেটা আমি বলব', ভাঙড়ে অশান্তিতে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

এই এক সপ্তাহের জন্য শিয়ালদা থেকে রানাঘাট আপ ০৩১৩৯ লোকাল বাতিল করা হচ্ছে। বেশ কিছু ট্রেনের যাত্রাপথেও কাটছাঁট করা হচ্ছে বলে জানা গিয়েছে।

আগামী এক সপ্তাহ ডাউন ০৩১৯৮, লালগোলা-শিয়ালদা ট্রেনটি রানাঘাট পর্যন্তই চলবে। শিয়ালদা পর্যন্ত আর আসবে না। পাশাপাশি ০৩১৭২ লালগোলা-শিয়ালদা রাত ১০.১৫ মিনিটের পরিবর্তে  রাত ১১.১৫ মিনিটে ছাড়বে লালগোলা স্টেশন থেকে। আপ ০৩১৯১ শিয়ালদা-লালগোলা ট্রেনটি রাত ১১.৩০ মিনিটের পরিবর্তে রাত ১টায় ছাড়বে শিয়ালদা স্টেশন থেকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.