ট্রাফিক সার্জেন্টের বেমক্কা চড়ে বেহুঁশ ভ্যানচালক

ভ্যান থামিয়ে চালককে সপাটে চড় মারলেন তিনি। সঙ্গে সঙ্গেই বেহুঁশ হয়ে রাস্তায় লুটিয়ে পড়লেন ভ্যানচালক। 

Updated By: Feb 19, 2018, 03:08 PM IST
ট্রাফিক সার্জেন্টের বেমক্কা চড়ে বেহুঁশ ভ্যানচালক

নিজস্ব প্রতিবেদন:   রাস্তা পার হওয়ার সময়ে হয়তো কোনওভাবে তাঁর কথা শোনেননি।  তাতেই অগ্নিশর্মা  কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট। ভ্যান থামিয়ে চালককে সপাটে চড় মারলেন তিনি। সঙ্গে সঙ্গেই বেহুঁশ হয়ে রাস্তায় লুটিয়ে পড়লেন ভ্যানচালক। আর এই ঘটনাকে ঘিরে সোমবার সকালে উত্তপ্ত হয়ে উঠল রামপুরহাটের মহাজনপট্টি এলাকা।

আরও পড়ুন:  অকথ্য যৌন অত্যাচারের পর গোপনাঙ্গে ঢোকানো হল ধাতব বস্ত, বেরিয়ে এল অঙ্গপ্রত্যঙ্গ!

এমনিতেই ঘিঞ্জি এলাকা মহাজনপট্টি। সকাল হওয়ায় স্বাভাবিকভাবেই ব্যস্ততা আরও বেশি ছিল। রাস্তা পার হচ্ছিলেন এক ভ্যানচালক। হয়তো ট্রাফিক নিয়ম অমান্য করেই। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট তাঁর ভ্যান থামান। কিছু বলার আগেই সপাটে চড় মারেন ভ্যানচালক।

সংজ্ঞা হারিয়ে ভ্যান থেকে মাটিতে লুটিয়ে পড়েন ওই চালক। ঘটনাটি দেখা মাত্রই ক্ষেপে ওঠেন স্থানীয়রা। অভিযুক্ত ট্রাফিক সার্জেন্টকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকেন। অন্যান্য ট্রাফিক পুলিস কর্মী চলে এলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। শহরের ভিতরের রাস্তা দীর্ঘক্ষণ অবরোধ করে রাখেন ব্যবসায়ীরা। পুলিস অফিসারকে ঘিরে চলে বিক্ষোভ। ওই ভ্যানচালককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: তোর ছবি ভাইরাল করব এখনই, কলেজছাত্রীদের ছবি বিকৃত করে হোয়াটসঅ্যাপে ব্ল্যাকমেলিং যুবকের

প্রসঙ্গত, কিছুদিন আগেই মধ্যমগ্রামে এক সিভিক ভলেন্টিয়ারের বেধড়ক মারধরে মৃত্যু হয় হেলমেটহীন এক বাইকআরোহীর। সেসময়ও পুলিসের দাদাগিরি নিয়ে প্রশ্ন উঠেছিল। বারবার এধরনের ঘটনায় প্রশ্নের মুখে পুলিসের ভূমিকা।

.