দিনে ভারতী ঘোষের 'কুকুরের মতো' মারার হুমকি, রাতেই তিরবিদ্ধ ২ তৃণমূল কর্মী

হামলার ঘটনায় বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল কংগ্রেস।

Updated By: May 5, 2019, 03:35 PM IST
দিনে ভারতী ঘোষের 'কুকুরের মতো' মারার হুমকি, রাতেই তিরবিদ্ধ ২ তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন : ঘর থেকে টেনে বের করে কুকুরের মতো মারার হুমকি দিয়েছেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। আর তার ১২ ঘণ্টার মধ্যেই কেশপুরে আক্রান্ত হলেন ২ তৃণমূল কর্মী। অভিযোগ, শনিবার রাতে বাড়ি ফেরার সময় তিরবিদ্ধ হন ওই ২ তৃণমূল কর্মী।  

আক্রান্ত ২ তৃণমূল কর্মীর নাম সঞ্জিত নায়েক ও শাহবুদ্দিন আলি। জানা গিয়েছে, শনিবার রাতে বাইকে করে বাড়ি ফিরছিলেন ওই দুই শাসকদল কর্মী। সেইসময় কেশপুর ২ নম্বরের বেড়া মহারাজপুর গ্রামে তাঁদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় বাইকদুটিও।

তিরবিদ্ধ অবস্থায় ওই ২ তৃণমূল কর্মীকে উদ্ধারের পর প্রথমে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে রাতেই কলকাতায় নিয়ে আসা হয় তাঁদের। হামলার ঘটনায় বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত, গতকাল আনন্দপুরের গাড়রবাগে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে যান ভারতী ঘোষ। সেখানেই প্রকাশ্যে তৃণমূল কর্মীদের হুমকি দিতে শোনা যায় তাঁকে।

আরও পড়ুন, প্রেস্টিজ ফাইট জিততে মন্দিরে পুজো অর্জুনের, চাইলেন আশীর্বাদ

প্রকাশ্যে ভারতী ঘোষ বলেন, "উত্তরপ্রদেশ থেকে হাজার ছেলে নিয়ে এসে ঘরে ঢুকিয়ে দেব। বাড়ি থেকে টেনে বের করে এনে মারব। কুকুরের মতো মারব। খুঁজে পাওয়া যাবে না। ঘরে ঢুকে তালা মার বলছি।" ভারতী ঘোষের এই মন্তব্য সামনে আসতেই শোরগোল পড়ে যায়। এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে কমিশন।

.