ভোট মিটতেই কোচবিহারে খুন তৃণমূল কর্মী

বিশ্বজিত তালুকদারের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে । হাত ভাঙা। চোখ দুটো কার্যত খুবলে নেওয়ার মতো।

Updated By: Apr 13, 2019, 03:13 PM IST
ভোট মিটতেই কোচবিহারে খুন তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন : নির্বাচন মিটতেই কোচবিহারে খুন তৃণমূল কর্মী। মাথাভাঙার হাজরাহাটে নৃশংসভাবে খুন করা হয়েছে এক তৃণমূল কর্মীকে। খুনের ঘটনার পিছনে শাসকদলের গোষ্ঠীকোন্দলের দিকে অভিযোগের আঙুল তুলেছে নিহতের পরিবার।

শনিবার সকালে কোচবিহারের মাথাভাঙায়  এক তৃণমূল কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। দেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মৃতের ব্যক্তির নাম বিশ্বজিত তালুকদার। পরিবারের লোকেরা জানিয়েছেম, শুক্রবার রাত ৯টা নাগাদ স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মী ডেকে নিয়ে যান বিশ্বজিতকে।

আরও পড়ুন, 'রাষ্ট্রপতি রামভক্ত', রাহুলের শোভাযাত্রায় ট্যাবলোর ছবি ঘিরে বিতর্ক

অভিযোগ, ডেকে নিয়ে যাওয়া পর মদের আসর বসে। তারপর থেকেই আর কোনও খোঁজ মিলছিল না বিশ্বজিত তালুকদারের। এদিন সকালে রেললাইনের ধরে বিশ্বজিতের ক্ষতবিক্ষত দেহটি পড়ে দেখতে পান গ্রামবাসীরা। তাঁরাই পুলিসে খবর দেন। পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছে।

আরও পড়ুন, সুপ্রিম কোর্টে পাল্টা হলফনামায় আত্মপক্ষ সমর্থন রাজীব কুমারের

পুলিস জানিয়েছে, বিশ্বজিত তালুকদারের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে । হাত ভাঙা। চোখ দুটো কার্যত খুবলে নেওয়ার মতো। পরিবারের অভিযোগের ভিত্তিতে, খুনের ঘটনায় জড়িত সন্দেহে সদিকুল মিত্র নাম এক তৃণমূল কর্মীকে আটক করা হয়েছে। জানা গিয়েছে, সদিকুল ছাড়াও মন্টু সরকার ও ভূষণ নাম আরও ২ জন তৃণমূল কর্মী শুক্রবার রাতে বিশ্বজিতকে ডেকে নিয়ে যায়। কী কারণে খুন? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

.