শাসকদলে যোগদানে বাধা! বাইক থেকে নামিয়ে তৃণমূল কর্মীর গলায়, পেটে ক্ষুর হামলা

অভিজিৎ সাহার পেটে, গলায় ৫৮টি সেলাই পড়েছে।

Updated By: Aug 30, 2019, 12:26 PM IST
শাসকদলে যোগদানে বাধা! বাইক থেকে নামিয়ে তৃণমূল কর্মীর গলায়, পেটে ক্ষুর হামলা

নিজস্ব প্রতিবেদন : বাড়ি ফেরার পথে আক্রান্ত হলেন এক তৃণমূল কংগ্রেস কর্মী। বাইক থেকে নামিয়ে ওই তৃণমূল কংগ্রেসের কর্মীর গলায়, মুখে ক্ষুর চালানোর অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম অভিজিৎ সাহা। হামলার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল কর্মী বর্তমানে বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। হামলার ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেছে পুলিস৷

জানা গিয়েছে, জন্মদিনের অনুষ্ঠান সেরে বাড়ি ফিরছিলেন অভিজিৎ সাহা। রাজপুর-সোনারপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের সক্রিয় তৃণমূল কংগ্রেস কর্মী তিনি। অভিযোগ, বাইক থেকে জোর করে নামিয়ে দেওয়া হয় তাঁকে। তাঁর গলায় ও পেটে  ক্ষুর চালানো হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে অভিজিৎ সাহার পেটে, গলায় ৫৮টি সেলাই পড়েছে। হামলার ঘটনায় লালন দাস, তাপস নস্কর, শঙ্কর পাইকের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে ৷ সোনারপুরের সুভাষগ্রামের চণ্ডীতলা পার্ক সংলগ্ন স্পোর্টিং ক্লাবের কাছে হামলার ঘটনাটি ঘটে।

আরও পড়ুন, বীরভূমে তৃণমূল কর্মীর দেহ উদ্ধার, খুনের অভিযোগ দায়ের হলেও দুর্ঘটনার তত্ত্ব পুলিসের

হামলার পিছনে পুরনো শত্রুতা কারণ হয়ে থাকতে পারে বলে দাবি করেছে আক্রান্তের স্ত্রী। তিনি বলেন, তাঁর স্বামী দীর্ঘদিনের তৃণমূল কংগ্রেস কর্মী। অভিযুক্তরা আগে অন্য দল করলেও সম্প্রতি তৃণমূলে যোগদান করে। এর বিরোধিতা করেছিলেন অভিজিৎ সাহা। সেই কারণেই তাঁর উপর হামলা চালানো হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস ৷ লালন দাস, তাপস নস্করকে গ্রেফতার করা হয়েছে। শঙ্কর পাইক পলতাক। এদিকে অভিযুক্তদের পক্ষ থেকেও পাল্টা মারধরের অভিযোগ দায়ের করা হয়েছে। উভয় পক্ষের অভিযোগের ভিত্তিতে দুপক্ষের ২ জন করে মোট ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

.