Satabdi Roy: ২ বছরে কয়েকশো গুণ সম্পত্তি বৃদ্ধি! দেবাশিস ধরকে আক্রমণ শতাব্দী রায়ের...

শীতলকুচি কাণ্ডে দেবাশিস ধরকে সাসপেন্ড করে রাজ্য পুলিসের গোয়েন্দা বিভাগ। সিআইডির আতস কাচের তলায় এই অফিসার।

Updated By: Apr 1, 2024, 02:05 PM IST
Satabdi Roy: ২ বছরে কয়েকশো গুণ সম্পত্তি বৃদ্ধি! দেবাশিস ধরকে আক্রমণ শতাব্দী রায়ের...

প্রসেনজিৎ মালাকার: বিজেপি প্রার্থী দেবাশিস ধরকে এক্স হ্যান্ডেলে আক্রমণ শতাব্দী রায়ের। বিজেপি প্রার্থী ঘোষণার পর এই প্রথম প্রার্থীকে নিয়ে চড়া সুরে আক্রমণ শানালেন অভিনেত্রী। শতাব্দী রায় তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন, "২০২১ সালের বিধানসভা ভোটে কোচবিহার জেলায় দায়িত্বে পাঠিয়েছিল নির্বাচন কমিশন। কোচবিহার জেলায় শীতলকুচি কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ গ্রামবাসীর মৃত্যু হয়েছিল। তারপরই তাঁকে সাসপেন্ড করা হয়েছিল রাজ্য সরকারের তরফে। শীতলকুচি কাণ্ডের পর থেকেই রাজ্য পুলিসের গোয়েন্দা বিভাগ, সিআইডির আতস কাচের তলায় ছিল এই অফিসার। এই অফিসারের সম্পত্তিগত বিষয়ে তদন্ত শুরু করে সিআইডি। দেবাশিস ধরের সম্পত্তির বিভিন্ন নথি সংগ্রহের কাজ শুরু করেন সিআইডি গোয়েন্দারা। সেখান থেকেই জানা যায়, ২০১৫-১৭ সালের মধ্যে কয়েকশো গুণ সম্পত্তি বৃদ্ধি পেয়েছে ওই অফিসারের।"

একদিকে রাজ্য সরকারের দুর্নীতি নিয়ে এবার লোকসভা ভোটে সরব বিজেপি। ভোট প্রচারে তৃণমূল সরকারের বিরুদ্ধে মূলত দুর্নীতিকে হাতিয়ার করেই ময়দানে নেমেছে গেরুয়া শিবির। সেই জায়গায় পদ্ম শিবিরের বীরভূম লোকসভার প্রার্থী তথা প্রাক্তন আইপিএস অফিসারের বিরুদ্ধেই এবার দুর্নীতির বিষয়ে আঙুল তুললেন তৃণমূল প্রার্থী। আর সেই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে জেলার রাজনীতিতে। ওদিকে ভোটের আগে এদিন ফের তাজা বোমা উদ্ধার বীরভূমের নানুরে। সামনেই লোকসভা নির্বাচন। আর মাত্র কয়েকদিন পর রাজ্যে প্রথম দফার লোকসভা নির্বাচন।

মাস খানেক আগে বীরভূম জেলার নানা জায়গা থেকে তাজা বোমা উদ্ধার করছিল বীরভূম জেলা পুলিস। তারপর ভোটের আগে ফের এক ড্রাম তাজা বোমা উদ্ধার করল নানুর থানার পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, নানুর থানার পুলিস গোপন সূত্রে খবর পেয়ে নানুরের তাখোরা গ্রামের বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়। তখনই কাঁদরের পাশে একটি ঝোঁপে সন্দেহজনক ড্রাম দেখতে পায় পুলিস। পুলিস সেই ড্রামের কাছে গেলেই দেখতে পায় যে ড্রামের ভিতর মজুত রয়েছে তাজা বোমা। পুলিস বোমা ভর্তি ড্রামটিকে উদ্ধার করেছে। বোমাগুলিকে নিষ্ক্রিয় করার জন্য সিআইডির বোম স্কোয়াডকে খবর দিয়েছে।

আরও পড়ুন, Dilip Ghosh: 'ডায়লগ কম মারি, হাত-পা বেশি চালাই! বচকে রহনা রে বাবা, বচকে রহনা...'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.