Abdul Karim Chowdhury: দিনভর অপেক্ষাই সার! এলেন না অভিষেক, 'আশাহত' তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী

দলের  কর্মসূচিতে যোগ দিতে বলা হয়েছিল ইসলামপুরে বিধায়ক। তৃণমূল সূত্রে খবর তেমনই।

Updated By: Apr 30, 2023, 07:26 PM IST
Abdul Karim Chowdhury: দিনভর অপেক্ষাই সার! এলেন না অভিষেক, 'আশাহত' তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী

ভবানন্দ সিংহ ও প্রবীর চক্রবর্তী: তৃণমূলে 'নবজোয়ার'। উত্তর দিনাজপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়। স্রেফ আমন্ত্রণ জানানো নয়, দলের কর্মসূচিতে যোগ দিতে বলা হয়েছিল বিধায়ক আব্দুল করিম চৌধুরীকে। তৃণমূল সূত্রে খবর তেমনই।

শিয়রে পঞ্চায়েত ভোট। কাকে প্রার্থী চান? গোপন ব্যালটে এবার মতামত জানাবেন সাধারণ মানুষই। কাকদ্বীপ থেকে কোচবিহার। জনসংযোগ যাত্রায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। কর্মসূচির পোশাকি নাম, তৃণমূলে 'নবজোয়ার'।

কোচবিহার, জলপাইগুড়ি ঘুরে এখন উত্তর দিনাজপুরে অভিষেক। এদিন ইসলামপুরের চোপড়ায়  জনসভা করেন তিনি। অথচ সেই সভাতে সেই সভা দেখা যায়নি স্থানীয় তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরীকেই! কেন? 'অভিমানী' বিধায়কের দাবি, 'আমি খবর পাইনি যে অভিষেক আসছে। আমায় আমন্ত্রণ করেনি'। সঙ্গে ঘোষণা, 'অভিষেক যদি আসে, তাহলে চলে যাব'। 

আরও পড়ুন: Beleghata | TMC Infighting: রবিবার ধুন্ধুমার! তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত বেলেঘাটা, বিশাল পুলিসবাহিনী এলাকায়

দিনভর নিজের বাড়িতে অপেক্ষায়ও ছিলেন ইসলামপুরে তৃণমূল বিধায়ক। সঙ্গে তাঁর হাজারখানেক অনুগামী। কিন্তু শেষপর্যন্ত আসেননি অভিষেক। আব্দুব করিম চৌধুরীর আক্ষেপ, 'খুব দুঃখ দিয়ে গেল। উনি আসবেন আমি খবর পাইনি, সবাই বলছিল আসবে। আমি রেড কার্পেট পেতে স্বাগত জানানোর ব্যবস্থা করেছিলাম, কিন্তু এল না'!

তৃণমূলের অন্যতম প্রবীণ বিধায়ক এই আব্দুল করিম চৌধুরী। পঞ্চায়েত ভোটে নিজেকে বিদ্রোহী বিধায়ক বলে ঘোষণা করেছেন তিনি। হুঁশিয়ারি দিয়েছেন, 'পঞ্চায়েতে নিজের পছন্দের প্রার্থীদের তালিকা মুখ্যমন্ত্রীর কাছে পাঠাব। মঞ্জুর না করলে সবাই নির্দল হয়ে দাঁড়িয়ে লড়াই করবে। কারণ মানুষের জন্য কাজ করতে চান, এমন মানুষও আছে।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.