Bongaon: 'যে বিজেপি করবে, সে সুবিধা পাবে না', হুঁশিয়ারি TMC-র জেলা সভাপতির

বনগাঁয় গেরুয়াশিবিরে ভাঙন অব্যাহত।

Updated By: Apr 30, 2022, 05:12 PM IST
Bongaon:  'যে বিজেপি করবে, সে সুবিধা পাবে না', হুঁশিয়ারি TMC-র জেলা সভাপতির

নিজস্ব প্রতিবেদন: এবার আর কোনও রাখঢাক রাখলেন না। 'যে বিজেপি করবে, সে সুবিধা পাবে না', হুঁশিয়ারি তৃণমূলের  (TMC) বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠের।

বনগাঁয় বিজেপিতে (BJP) ভাঙন অব্যাহত। গাইগাটার ধর্মপুর ২ গ্রাম পঞ্চায়েতের আরও ৩ সদস্য যোগ দিলেন তৃণমূলে (TMC)।  ১৬ আসনের এই পঞ্চায়েতের ১৩ জন সদস্যই এখন রাজ্যের শাসকদলের। 

আরও পড়ুন: অটোচালকের মুখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালাল মহিলা যাত্রী, থানায় অভিযোগ আক্রান্তের

এদিন পঞ্চায়েত অফিসের সামনেই মঞ্চ বেঁধে সভা হল। সেই সভায় বিজেপি-র টিকিটে নির্বাচিত ৩ পঞ্চায়েত সদস্যের হাতে দলের পতাকা তুলে দিলেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠ। বললেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি  ও তৃণমূলের পতাকাই আমাদের হাতিয়ার। তাই বিজেপি ছেড়ে ওরা আমাদের সঙ্গে চলে এসেছে'। সঙ্গে দলের নেতা-কর্মীদের বার্তা, 'এখানে তৃণমূলের কংগ্রেসের যাঁরা আছেন, তাঁরা আগের মতো ওরা বিজেপি করে করে বলে বিরক্ত করে যাবেন, তা হবে না। বিজেপির যে লোকটা তৃণমূল করবে, তাকেই সুবিধা দেব। যে বিজেপি করবে, সে সুবিধা পাবে না'।  

আরও পড়ুন: কালবৈশাখীর ঝড়ে রেললাইনে বিপর্যয়, হাওড়ার একাধিক শাখায় বন্ধ ট্রেন চলাচল

এর আগে, শুক্রবার খোদ প্রধান-সহ গাইঘাটার ধর্মপুর ২ গ্রাম পঞ্চায়েতের ৩ বিজেপি সদস্য নাম লেখান ঘাসফুল শিবিরে। সঙ্গে এক নির্দল সদস্যও। বনগাঁয় দলের জেলা কার্যালয়ে গিয়ে তৃণমূলে যোগ দেন তাঁরা। ফলে ওই পঞ্চায়েতটি হাতছাড়া হয়ে যায় গেরুয়াশিবিরের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.