ইন্দিরা আবাসের ঘর পেয়েছেন প্রধানের ১ ডজনেরও বেশি আত্মীয়, সরগরম ভরতপুর

এমন এক গুরুতর অভিযোগ অস্বীকার করেছেন সিজগ্রাম পঞ্চায়েতের প্রধান রাসমিনা বিবি 

Updated By: Jul 16, 2021, 06:06 PM IST
ইন্দিরা আবাসের ঘর পেয়েছেন প্রধানের ১ ডজনেরও বেশি আত্মীয়, সরগরম ভরতপুর

নিজস্ব প্রতিবেদন: ইন্দিরা আবাস যোজনায় ঘর প্রাপকদের তালিকায় পঞ্চায়েত প্রধানের এক ডজনেরও বেশি আত্মীয়। অথচ গ্রামের বহু যোগ্য প্রাপক তালিকার বাইরে। এমনই এক অভিযোগ নিয়ে বিডিও, জেলা শাসকের কাছে দরবার করলেন মুর্শিদাবাদের ভরতপুর ১ নম্বর ব্লকের সিজগ্রাম পঞ্চায়েতের বহু মানুষ।

আরও পড়ুন-মানবাধিকার কমিশনের রিপোর্টে জোর বীরভূমের উপরে, উল্লেখ অনুব্রত ঘনিষ্ঠ ৩ নেতার নাম

ভারতপুর ১ নম্বর ব্লকের সিজগ্রাম গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে অভিয়োগ, তিনি নিজের পরিবার ও আত্মীয় মিলিয়ে মোট ১৬ জনকে ইন্দিরা আবাস যোজনায় ঘর পাইয়ে দিয়েছেন। এনিয়ে প্রতিবাদ করেও কোনও লাভ হয়নি। এরকম এক দুর্নীতির বিরুদ্ধে লিখিতভাবে বিডিও, জেলা শাসক ও মহকুমা শাসকের কাছে অভিযোগ করেছেন স্থানীয় মানুষজন। দরবার করা হয়েছে মুখ্যমন্ত্রীর কাছেও।

আরও পড়ুন-মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের তদন্তে CID, ঘটনাস্থলে ফরেন্সিক টিম

এমন এক গুরুতর অভিযোগ অস্বীকার করেছেন সিজগ্রাম পঞ্চায়েতের প্রধান রাসমিনা বিবি ও তৃণমূল নেতা তাঁর স্বামী। উল্টে তারাই অভিযোগকারীদের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুলেছেন। প্রধানের দাবি, আমি ঘর প্রাপকদের তালিকা তৈরি করিনি। তা তৈরি করেছে সরকারি কর্মীরা। তারাই এনিয়ে বলতে পারবে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.