সকালে বিজেপিতে যোগ, রাতেই 'ঘরওয়াপসি' তৃণমূল পঞ্চায়েত সদস্যার

দুবরাজপুর তৃণমূল ব্লক সভাপতি ভোলানাথ মিত্র বলেন, রফিকা বিবি আমাদের দলেই ছিলেন, আর দলেই আছেন। হুমকি দিয়ে তাঁকে বিজেপিতে নিয়ে যাওয়া হয়েছিল।

Updated By: Dec 3, 2020, 11:04 PM IST
সকালে বিজেপিতে যোগ, রাতেই 'ঘরওয়াপসি' তৃণমূল পঞ্চায়েত সদস্যার
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনের আগেই রাজনৈতিক দল বদলের খেলা শুরু হল বীরভূমে।
 
বৃহস্পতিবার সকালেই বীরভূমের দুবরাজপুরে ৩৫০ সংখ্যালঘু পরিবার তৃণমূল ছেড়ে যোগদান করে বিজেপিতে। যার মধ্যে উল্লেখযোগ্য ছিল তৃণমূলের পঞ্চায়েত সদস্যা রফিকা বিবি ও তার স্বামীর গেরুয়া শিবিরে যোগদান। সকালেই তাদের হাতে দলের পতাকা তুলে দেন বীরভূম জেলা বিজেপির সাধারণ সম্পাদক উত্তম কুমার রজক।

আরও পড়ুন- মাঝেরহাট সেতুর উদ্বোধনে সেতুর বিলম্ব নিয়ে নাম না করে কেন্দ্রকে তোপ মুখ্যমন্ত্রীর

তৃণমূল ছাড়ার পর রফিকা বিবি বলেছিলেন,  আমি গরিবের স্বার্থে দলের কাছে কিছু চাইলে তারা আমাকে গুরুত্ব দিত না। তাই দল ছাড়লাম।  

সকালে এমন কথা বলার পর রাত্রেই আবার ফিরে এলেন তৃণমূলে। তৃণমূলের তরফে স্থানীয় বিধায়ক নরেশ চন্দ্র বাউড়ি ও দুবরাজপুর ব্লক সভাপতি ভোলানাথ মিত্র ফের তার হাতে দলের পতাকা তুলে দিলেন। তৃণমূলে ফিরে আসার পর রফিকা বিবি বলেন, আমাকে হুমকি দিয়ে, প্ররোচনা দিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। সেই কারনে আমি আবার নিজের দলেই ফিরে এলাম।

আরও পড়ুন- ISL 2020-21: জয় কৃষ্ণা! শেষ মুহূর্তে রয়ের গোলে ওড়িশাকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক এটিকে মোহনবাগানের  

দুবরাজপুর তৃণমূল ব্লক সভাপতি ভোলানাথ মিত্র বলেন, রফিকা বিবি আমাদের দলেই ছিলেন, আর দলেই আছেন। হুমকি দিয়ে তাঁকে বিজেপিতে নিয়ে যাওয়া হয়েছিল। আরও কয়েজন যোগদান করেছিল। তারাও তৃণমূলেই ফিরতে চান।

.