খুনের আশঙ্কায় ভুগছেন খোদ তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ, আপ্তসহায়ক 'গুম' করার অভিযোগ

ফেসবুক লাইভে খুনের আশঙ্কা প্রকাশ তৃণমূল সাংসদের। 

Updated By: Jan 8, 2019, 10:17 PM IST
খুনের আশঙ্কায় ভুগছেন খোদ তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ, আপ্তসহায়ক 'গুম' করার অভিযোগ

কমলিকা সেনগুপ্ত

আরও একবার বিতর্কে জড়ালেন তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ। এবার ফেসবুক লাইভে তিনি অভিযোগ করলেন, তাঁর ব্যক্তিগত আপ্তসহায়ককে সুশান্ত দানকে অপহরণ করেছেন এসডিপিও সুকমল দাস। বুধবার বাঁকুড়া থানার সামনে ধরনার হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূল সাংসদ। 

ফেসবুক লাইভে সৌমিত্র খাঁ অভিযোগ করেন, লোকসভার প্রার্থী হওয়ার জন্য ছোটাছুটি করছেন সুকমল দাস। তাঁর আপ্তসহায়কের খোঁজ মিলছে না। তৃণমূল সাংসদের দাবি, তাঁর আপ্তসহায়ককে অপহরণ করেছেন সুকমল দাস। এব্যাপারে পুলিস সুপারের কাছে তদন্তের দাবি করেছেন তিনি। রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছেও নালিশের হুঁশিয়ারি দিয়েছেন। 

বিষ্ণুপুরের সাংসদ আরও অভিযোগ করেছেন, তাঁকে হত্যার ষড়যন্ত্র করছে সুকমল। 

দিন কয়েক আগেই একটি বিতর্কিত পোস্ট করেছিলেন সৌমিত্র খাঁ।  ফেসবুক প্রোফাইলে পোস্ট করেছিলেন, “ অয়েলিং ইজ দ্য বেস্ট পলিসি ফর ইজ ওন এক্সিসটেন্স ইন পলিটিক্স।” যার মানে, 'রাজনীতিতে টিকে থাকতে গেলে তেল দিতেই হবে।'     

একসময় মুকুলের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন সৌমিত্র খাঁ। তবে নেত্রীর সঙ্গে তাঁর বিরোধ ছিল না। কিন্তু ইদানীং সৌমিত্রর মতিগতি ভাল ঠেকছে না বলে তৃণমূলের অন্দরে খবর। তাঁকে টিকিট দেওয়া হবে কিনা, তা নিয়ে জল্পনার অন্ত নেই। অনেকেই আড়ালে আবডালে বলছেন, বিজেপির দিকে এক পা বাড়িয়ে রেখেছেন বিষ্ণুপুরের সাংসদ। 

আরও পড়ুন- পূর্ববঙ্গের উদ্বাস্তুদের নাগরিকত্বের ব্যবস্থা কেন্দ্রের, মুসলিমদের সামিলের দাবি তৃণমূলের

.