Ghatal: দুঃস্থ পড়ুয়ার পাশে Dev, ল্যাপটপের ব্যবস্থা করে দিলেন সাংসদ

ইঞ্জিনিয়ারিং পড়ছে  রঘুনাথপুরের সুমন মুদি।

Updated By: Nov 16, 2021, 11:58 PM IST
Ghatal:  দুঃস্থ পড়ুয়ার পাশে Dev, ল্যাপটপের ব্যবস্থা করে দিলেন সাংসদ

নিজস্ব প্রতিবেদন: নিজের নির্বাচনী এলাকায় এক দুঃস্থ পড়ুয়ার পাশে দেব (Dev)। পড়াশোনার সুবিধার জন্য় ল্যাপটপের ব্য়বস্থা করে দিলেন ঘাটালের তৃণমূল সাংসদ। মহকুমাশাসকের অফিস থেকে  ল্যাপটপটি দেওয়া হল ওই পড়ুয়াকে।

জানা গিয়েছে, ঘাটালের  রঘুনাথপুর গ্রামের বাসিন্দা সুমন মুদি। স্থানীয় বীণাপাণি হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র সে। স্কুলের পড়ার ফাঁকেই ইঞ্জিনিয়ারিং-র ডিপ্লোমা কোর্সও করছে সুমন। পরিবারের আর্থিক অবস্থা ভালো নয় একেবারেই। বাবা দিনমজুরের কাজ করেন। পড়াশোনা চালানোর জন্য প্রয়োজন ছিল একটি ল্যাপটপের। কিন্তু কিনে দেবে কে? পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ  বিকাশচন্দ্র কৌরের কাছে সাহায্যের জন্য আবেদন করেছিল সুমন। যথাসাধ্য সাহায্যও করেছেন তিনি।

 

আরও পড়ুন: Raigung: লকডাউনে পড়াশোনা শিকেয়; কাজের সন্ধানে ভিনরাজ্যে পড়ুয়ারা, উপস্থিতির হার কমল স্কুলে

এদিকে সুমনের কথা শোনার পর চুপ করে বসে থাকেননি ঘাটালের সাংসদ দেব। দ্রুত একটি ল্যাপটপের ব্যবস্থা করে দেন তিনি। এদিন ঘাটালে মহকুমাশাসকের দফতরে থেকে সেই ল্যাপটপ হাতে পেল সুমন। ওই অনুষ্ঠানে অবশ্য দেব উপস্থিত ছিলেন না। তবে, তার স্বপ্নপূরণের সাহায্য করার জন্য তারকা-সাংসদকে ধন্যবাদ জানিয়েছে দ্বাদশ শ্রেণির পড়ুয়াটি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.