পিসির পথেই হেঁটে ওজন ঝরালেন অভিষেক

Updated By: Sep 19, 2017, 08:09 PM IST
পিসির পথেই হেঁটে ওজন ঝরালেন অভিষেক

ওয়েব ডেস্ক : প্রতি পদে পদে পিসিকেই অনুসরণ করেন তিনি। সে রাজনীতিই হোক কিংবা ব্যক্তি জীবনে। সবকিছুরই রোল মডেল তাঁর পিসি তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে, তাঁর স্বাস্থ্য সচেতনতাতেও নাকি মমতার হাত রয়েছে, ২৪ ঘণ্টা ডট কমের কাছে এমনই তথ্য ফাঁস করলেন ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেটা কীভাবে?

গত বছর এক মারাত্বক পথ দুর্ঘটনায় জখম হন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। দু-দুবার অস্ত্রোপচার হয়। এবং স্টেরয়েডের তাড়নায় বেশ কিছুটা ওজন বেড়ে যায় অভিষেকের। তবে, ওজন বাড়াতে একেবারেই চিন্তিত ছিলেন না ডায়মন্ড হারবারের এই সাংসদ। কারণ, পিসি থাকতে ভাবনা কী? সুস্থ হতেই পিসির পথেই হাঁটা শুরু করেন তিনি। অর্থাত্ মমতা এত ব্যস্ততার মধ্যেও যে ভাবে নিজেকে ফিট রেখেছেন, সেই ফর্মুলাই কাজে লাগান অভিষেক।

মমতার মতো তিনিও প্রতিদিন বেশ কয়েক কিলোমিটার হেঁটে ওজন ঝরালেন। অভিষেক সহাস্যে বলেন, "প্রায় ১২ কেজি ওজন কমিয়ে ফেলেছি এই ক'দিনে। সব কিছু ওনার (মমতা বন্দ্যোপাধ্যায়) থেকেই শেখা। এতে ভীষণ উপকারও পেয়েছি।"

তৃণমূলের পরবর্তী প্রজন্মের অন্যতম উল্লেখযোগ্য নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২১ জুলাইয়ের পর মঙ্গলবার তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা'র উদ্বোধনে এই প্রথম প্রকাশ্যে দেখা গেল তাঁকে। প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায় দিনে যে ২০ কিলোমিটার হাঁটেন, এটা সর্বজনবিদিত। এ বার সেই পথেই হাঁটলেন ভাইপোও। 

.