Jalpaiguri: 'ভদ্রতা জানে না'! তৃণমূল বিধায়কের হুমকি মুখে ভূমি সংস্কারের দফতরের আধিকারিক

দিদি সুরক্ষাকবচ কর্মসূচিতে ব্লকের ভূমি সংস্কার দফতরে গিয়েছিলেন জলপাইগুড়ির রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়। কিন্তু তাঁকে দেখে নাকি  উঠে দাঁড়াননি আধিকারিক জয়দীপ ঘোষ রায়!

Updated By: Apr 18, 2023, 09:27 PM IST
Jalpaiguri: 'ভদ্রতা জানে না'! তৃণমূল বিধায়কের হুমকি মুখে ভূমি সংস্কারের দফতরের আধিকারিক

প্রদ্যুৎ দাস: 'আমি ভিজিটে এসেছি, আপনি লাটসাহেবের মতো বসে আছেন'? জলপাইগুড়িতে তৃণমূল বিধায়কের হুমকির মুখে ভূমি সংস্কারের দফতরের আধিকারিক! কেন? 'ভদ্রতা জানে না', বললেন বিধায়ক। ভিডিয়ো ভাইরাল। 

শিয়রে পঞ্চায়েত ভোট। এদিন জলপাইগুড়ির ধুপগুড়িতে দিদির সুরক্ষাকবচ কর্মসূচি পালন করেন রাজগঞ্জের তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়। সঙ্গে ছিলেন ধুপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান-সহ দলের স্থানীয় নেতারাও। বিভিন্ন এলাকা তো বটেই, ধুপগুড়ি পুরসভা ও ভূমি সংস্কার দফতরের ব্লক অফিসে যান বিধায়ক। 

তাহলে? বিধায়ক খগেশ্বর রায়কে দেখেও নাকি উঠে দাঁড়াননি ধুপগুড়ি ব্লকের ভূমি সংস্কার দফতরের আধিকারিক জয়দীপ ঘোষ রায়! এরপর বিধায়ক বলেন, 'আপনার ব্যবহার দেখে অবাক হচ্ছি। আমি ভিজিটে এসেছি, আপনি লাটসাহেবের মতো বসে আছেন। আপনি জানেন আমার ক্ষমতা? আমি কে ডিএম, এডিএম সবাই জানেন'।

এদিকে এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, যিনি এই কাণ্ড ঘটিয়েছেন, সেই বিধায়ক খগেশ্বর রায় অবশ্য জি ২৪ ঘণ্টাকে বলেন, 'বিলআরও-র সঙ্গে কী কথা বলব! ভদ্রতা জানে না। ওর থেকে বয়সে অনেক বড়! লাট সাহেবের মতো বসে আছে! কী ভাবে!ঠিক বলেছি'।

আরও পড়ুন: Mukul Roy Missing: 'এমনিতেই নিখোঁজ ছিলেন মুকুল রায়', বিস্ফোরক কুণাল

কী প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে? স্থানীয় বিজেপি নেতা কমলেশ সিংহরায় বলেন, 'বিএলআরও-র পক্ষে জানা সম্ভব নয়, কে মন্ত্রী? কে বিধায়ক? তা দাঁড়াননি। কিন্তু তিনি তো বসতে বসেছিলেন! এখন কুরুচিকর মন্তব্য যদি করা হয়, তাহলে বলতে হয় ব্যবহারই আপনার পরিচয় বহন করে'।

এদিকে বীরভূমের সিউড়িতে আবার ওসি-ক পাশে বসিয়ে ভালো সার্টিফিকেট দিয়েছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক বিকাশ রায় চৌধুরী। বলেছিলেন, 'আমার ওসি খুব ভালো। দুবরাজপুরে ছিল। এখন এখানে এসেছে। ভালো কাজ করবে বলে এখানে পাঠানো হয়েছে'। সঙ্গে নির্দেশ, 'আমাদের নেতৃত্বের সাথে লিয়াজো রেখে চলবেন'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.