'সুপারি কিলার দিয়ে খুন করিয়েছে বিজেপি', মনোজ উপাধ্যায় খুনে দাবি মন্ত্রী তপন দাশগুপ্তের

পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, "দিলীপ ঘোষের কথাতেই প্রমাণ হচ্ছে, রান্নাঘরে কে? আমি তো কলা খাইনি।"

Updated By: Nov 22, 2017, 02:20 PM IST
'সুপারি কিলার দিয়ে খুন করিয়েছে বিজেপি', মনোজ উপাধ্যায় খুনে দাবি মন্ত্রী তপন দাশগুপ্তের

নিজস্ব প্রতিবেদন : ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান মনোজ উপাধ্যায়কে সুপারি কিলার দিয়ে খুন করিয়েছে বিজেপি। দাবি মন্ত্রী তপন দাশগুপ্তর। তিনি বলেন, যেভাবে পাঁচ-পাঁচটি গুলিতে মনোজ উপাধ্যায়ের শরীরকে এঁফোড়-ওঁফোড় করে দিয়েছে দুষ্কৃতীরা, তা থেকেই স্পষ্ট যে সুপারি কিলার দিয়েই খুন করা হয়েছে মনোজবাবুকে।

মঙ্গলবার রাতে ক্লাব থেকে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে খুন হন ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান। মনোজ উপাধ্যায়ের বাইকের পথ আটকে পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি করে দুষ্কৃতীরা।  গুরুতর জখম মনোজ উপাধ্যায়কে চন্দননগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। খুনের ঘটনায় প্রাথমিকভাবে নাম উঠে এসেছে রাজু, রতন নামে এলাকার দুই দুষ্কৃতীর।

মন্ত্রী তপন দাশগুপ্ত বলেন, ধৃত রাজু-রতন আগে সিপিএম করলেও এখন বিজেপির খাতায় নাম লিখিয়েছে। এই খুনের পিছনে প্রত্যক্ষভাবে বিজেপি জড়িত বলে তোপ দাগেন তিনি। একইসঙ্গে তিনি খারিজ করে দিয়েছেন চেয়ারম্যান খুনে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দাবি। মনোজ উপাধ্যায় আরএসএসের সঙ্গে যুক্ত ছিলেন। হিন্দুত্বের প্রচারক ছিলেন। সেকারণেই 'তৃণমূলের ভাইয়েরা তাঁকে খুন করেছে' বলে দাবি করেছেন দিলীপ ঘোষ। যা ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তপন দাশগুপ্ত।

খুনের পিছনে বিজেপি রয়েছে বলে দাবি করেছেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিমও। তিনি বলেন, "দিলীপ ঘোষের কথাতেই প্রমাণ হচ্ছে, রান্নাঘরে কে? আমি তো কলা খাইনি।" মুকুল রায় ঘনিষ্ঠ হওয়ার জন্যই মনোজ উপাধ্যায়কে খুন করা হয়েছে, বিজেপির এই দাবিও নস্যাত্ করে দিয়েছেন ফিরহাদ হাকিম। মনোজ উপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে বিশ্বাসী তৃণমূলের একনিষ্ঠ কর্মী ছিলেন বলে দাবি করেছেন পুরমন্ত্রী। তাঁর পাল্টা দাবি, "পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক রাজনীতির নোংরা খেলা খেলছে বিজেপি। খুনিদের আশ্রয় দিচ্ছে তারা। মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে।"

আরও পড়ুন, কংগ্রেসের সংরক্ষণ ফর্মুলায় সায় হার্দিকের, স্পষ্ট হল সমর্থন

.