রায়নায় রাতের অন্ধকারে তৃণমূল নেতাদের পেটাল দুষ্কৃতীরা, আহত ৬

হামলায় জখম হন আনসার আলি খাঁ-সহ ৫ তৃণমূল নেতা। জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক উত্তম সেনগুপ্ত বলেন, তাদের প্রথমে মাধবডিহি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে আনসার আলিকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজে। 

Updated By: May 30, 2019, 09:45 AM IST
রায়নায় রাতের অন্ধকারে তৃণমূল নেতাদের পেটাল দুষ্কৃতীরা, আহত ৬

নিজস্ব প্রতিবেদন: ভোটপরবর্তী হিংসায় এবার আহত হলেন পূর্ব বর্ধমানের রায়নার তৃণমূল নেতা আনসার আলি খাঁ। বুধবার রাতে তাঁর ওপর হামলা চায়া অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। হামলায় আহত হয়েছেন আরও ৪ তৃণমূল নেতা। 

 

তৃণমূলের দাবি, বুধবার রাতে দলীয় কার্যালয় থেকে বৈঠক সেরে বাড়ি ফিরছিলেন রায়না ২ নম্বর পঞ্চায়েত সমিতির সহসভাপতি তথা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি আনসার আলি খাঁ-সহ অন্য তৃণমূল নেতারা। পথে তাঁদের ঘিরে ধরে হামলা চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। তাদের হাতে ছিল রড, লাঠি ও বাঁশ। 

হামলায় জখম হন আনসার আলি খাঁ-সহ ৫ তৃণমূল নেতা। জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক উত্তম সেনগুপ্ত বলেন, তাদের প্রথমে মাধবডিহি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে আনসার আলিকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজে। তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে। উত্তমবাবুর দাবি, বিজেপির দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে তাদের নেতা-কর্মীদের ওপর। 

তৃণমূল - বিজেপি সংঘর্ষে ফের উত্তপ্ত সিতাই, বিজেপি কর্মীর মাথায় কোপ

অভিযোগ অস্বীকার করেন বিজেপির জেলা সভাপতি সন্দীপ নন্দী। তিনি টেলিফোনে জানান, তাদের দলের কর্মী-সমর্থকরা হামলায় যুক্ত নয়।

.