Abhishek Banerjee: বালুরঘাট পুরসভা থেকেও অপসারিত প্রদীপ্তা চক্রবর্তী! দণ্ডিকাণ্ডে 'কড়া' অভিষেক

 এদিন দক্ষিণ দিনাজপুরের তপনে গিয়ে যে ৩ মহিলাকে দণ্ডি কাটানো হয়েছিল বলে অভিযোগ, তাঁদের সঙ্গে দেখা করেন ডায়মন্ড হারবারের সাংসদ।

Updated By: May 2, 2023, 11:19 PM IST
Abhishek Banerjee: বালুরঘাট পুরসভা থেকেও অপসারিত প্রদীপ্তা চক্রবর্তী! দণ্ডিকাণ্ডে 'কড়া' অভিষেক

প্রবীর চক্রবর্তী: দল ব্যবস্থা নিয়েছে, এবার পদক্ষেপ করল প্রশাসনও। বালুরঘাট পুরসভা থেকে অপসারিত প্রদীপ্তা চক্রবর্তী। পুরসভার ভাইস চেয়ারম্য়ান ছিলেন তিনি। দণ্ডিকাণ্ডে 'কড়া' অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ঘটনাটি ঠিক কী? গত ৭ এপ্রিল, শুক্রবার রাতে বালুরঘাট শহরের কোর্ট মোড় থেকে ১ কিমি পথ দণ্ডি কেটে তৃণমূলের জেলা কার্যালয়ে আসেন ৩ আদিবাসী। এরপর তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন শাসকদলের তৎকালীন মহিলা জেলা সভানেত্রী প্রদীপ্তা চক্রবর্তী। কেন এভাবে যোগদান? অভিযোগ, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন ওই ৩ মহিলা। সেকারণেই নাকি প্রায়শ্চিত্ত করে ফের পুরানো দল ফিরলেন তাঁরা।

আরও পড়ুন: South Dinajpur: চাকরি দেওয়ার নামে তৃণমূল ব্লক সভাপতির 'তোলাবাজি'র ভিডিয়ো ভাইরাল!

৩ মহিলার দণ্ডি কাটার ভিডিয়োও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শুরু হয় তুমুল বিতর্ক। এরপর ২৪ ঘণ্টার মধ্যেই প্রদীপ্তা চক্রবর্তীকে দলের মহিলা সভানেত্রীর পদ থেকে সরিয়ে দেয় তৃণমূল। কিন্তু বালুরঘাট পুরসভার ভাইস চেয়াম্যান পদে থেকে গিয়েছিলেন তিনি। 

এর আগে, এদিন দক্ষিণ দিনাজপুরের তপনে গিয়ে যে ৩ মহিলাকে দণ্ডি কাটানো হয়েছিল বলে অভিযোগ, তাঁদের সঙ্গে দেখা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে কড়া বার্তা, 'দলের যতবড় নেতা বা নেত্রীই এই ঘটনার সঙ্গে যু্ক্ত থাকুক, কেউ রেহাই পাবে না। দলগতভাবেও তাঁর বিরুদ্ধে ব্যবস্থা আমরা নেব এবং প্রশাসনিকভাবেও ব্যবস্থা নেব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.