'বুক ফুলিয়ে বলছি...দু মিনিট টাইম লাগবে না, বিরোধী শূন্য করে দেব!'

'মমতা বন্দ্যোপাধ্যায় একবার যদি নির্দেশ দেয়, সিপিআইএম একটা লাঠি তুললে আমরা ১০টা লাঠি তুলব। বিজেপি একটা চোখ রাঙালে আমরা ১০টা চোখ রাঙাব। তাই বুক ফুলিয়ে বলছি....'

Updated By: Mar 28, 2023, 07:41 PM IST
'বুক ফুলিয়ে বলছি...দু মিনিট টাইম লাগবে না, বিরোধী শূন্য করে দেব!'

প্রসেনজিত্ মালাকার: ২০১১ সালে ক্ষমতার পালাবদলের আগে বাম আমলে শুধু নানুরেই ৩০ জন তৃণমূল কংগ্রেসের কর্মীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছিল সিপিআইএম-এর বিরুদ্ধে। তাঁদের মধ্যে একজন বিএসএফ-এ কর্মরত সাজু। তাঁকেও খুন করা হয়েছিল বলে অভিযোগ। এদিন নানুরের পাপুরি গ্রামে তৃণমূল কংগ্রেসের শহিদদের উদ্দেশে শহিদ সাজু মঞ্চ তৈরি করা হয়েছিল। 

যেখানে এদিন সমস্ত শহিদদের সম্মানিত করা হয় তৃণমূল কংগ্রেসের তরফে। মঞ্চে উপস্থিত ছিলেন জেলা থেকে রাজ্য নেতানেত্রীরা। মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক জয়া দত্ত। তিনি-ই মঞ্চ থেকে বিরোধীদের উদ্দেশে হুঁশিয়ারি দেন। মঞ্চ থেকে বলেন, 'যাঁরা ৩৪ বছর ধরে তৃণমূল কংগ্রেসের কর্মীদের উপর চোখ রাঙিয়েছ, ভয় দেখিয়েছে, বর্তমানে তাঁরা পতাকা ধরে তৃণমূলের কর্মীদের ভয় দেখাচ্ছে, তোমরা ভেব না আমরা ভয় পেয়েছি।'

এরপরই জয়া জত্তের সাফ হুঁশিয়ারি, 'মমতা বন্দ্যোপাধ্যায় একবার যদি নির্দেশ দেয়, সিপিআইএম একটা লাঠি তুললে আমরা ১০টা লাঠি তুলব। বিজেপি একটা চোখ রাঙালে আমরা ১০টা চোখ রাঙাব। তাই বুক ফুলিয়ে বলছি ২ মিনিট সময় লাগবে নানুরের কোনও বিরোধী থাকবে না। বিরোধী শূন্য করে প্রমাণ করে দেব।' তিনি দাবি করেন, তৃণমূল কংগ্রেস সর্বদা উন্নয়নের পক্ষে থাকে। আর তাই মানুষও সবসময় তৃণমূল কংগ্রেসেরই পক্ষে থাকবে। বিরোধীদের উস্কানিতে কোনও কাজ হবে না।

আরও পড়ুন, অনেক রকম চক্রান্ত হচ্ছে! কম্বলকাণ্ডে জিতেন্দ্র তিওয়ারির ১৪ দিনের জেল হেফাজত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.