Akhil Giri: মহিলা বন আধিকারিককে অখিল গিরির কুকথা, কী বলল দল?

Akhil Giri: কুণাল ঘোষ সোশ্যাল  মিডিয়ায় লেখেন, অখিল গিরির আচরণের বিরোধিতা করছি। বন দফতর নিয়ে অভিযোগ থাকলে মন্ত্রীকে বলতে পারতেন  

Updated By: Aug 3, 2024, 09:36 PM IST
Akhil Giri: মহিলা বন আধিকারিককে অখিল গিরির কুকথা, কী বলল দল?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহিলা বন আধিকারিককে কুকথা। বিতর্কে রাজ্যের মন্ত্রী অখিল গিরি। তাঁর ওই মন্তব্যের জন্য দল বিপাকে। দল যে তাঁর ওই মন্তব্যের পাশে নেই তা জানিয়ে দিয়েছে দল। এনিয়ে অবশ্য সুর নরম করে দুঃখ প্রকাশ করেছেন অখিল গিরি।

আরও পড়ুন-ইরান-ইজরায়েল যুদ্ধের আশঙ্কায় কাঁপছে মধ্যপ্রাচ্য, এলাকায় রণতরী-সেনা পাঠাচ্ছে আমেরিকা

তাজপুর সমুদ্র সৈকতে উচ্ছেদ হওয়া হকারদের সমর্থনে ওই এলাকায় যান অখিল গিরি। সেখানেই এক বনদফতরের অধিকারীককে বলেন, আপনি কতবড় অফিসার তা আমি দেখে নেব। সবাইকে নিয়ে চলুন না হলে বেশিদিন থাকতে পারবেন না। ফরেস্ট অফিসের কী দুর্নীতি তা আমরা জানি। সব বিধানসভায় ফাঁস করে দেবে। ২৫ ফুট আমরা নিলাম। এর মধ্যে যদি আসেন তাহলে আপনি বুঝতে পারবেন। বেশি কথা বলবেন না। আপনি বেয়াদব।

একসময় রাষ্ট্রপতি দৌপদী মুর্মু সম্পর্কে আপত্তিকর কথা বলেছিলেন অখিল গিরি। দলের পক্ষ থেকে সেইসময় তাঁকে সাবধান করা হয়। পাশাপাশি তাঁর ওই মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ করেন দলের নেতারা। তার পর ফের এরকম মন্তব্য। এখন দেখার বিষয়, এনিয়ে দল অখিলের বিরুদ্ধে কী ব্যবস্থা নেয় সেটাই দেখার।

যে মহিলা আধিকারিকের সঙ্গে অখিল গিরির ঝামেলা তাঁকে ফোন করেছিলেন বনমন্ত্রী বীরবাহা হাঁসদা ও দলের নেতা কুণাল ঘোষ। দলের তরফে ফোন করে দুঃখ প্রকাশ করেছেন কুণাল। বীরবাহা হাঁসদা ওই ওই আধিকারিকের কাছে রিপোর্ট চেয়েছেন। সেই রিপোর্ট এলে তা পাঠিয়ে দেওয়া হবে মুখ্যমন্ত্রীর কাছে। তার থেকেও বড় বিষয় হল একজন মহিলা আধিকারিকের সঙ্গে যে অভব্য আচরণ করা হয়েছে তাতে অসন্তুষ্ট বন দফতর।

কুণাল ঘোষ সোশ্যাল  মিডিয়ায় লেখেন, অখিল গিরির আচরণের বিরোধিতা করছি। বন দফতর নিয়ে অভিযোগ থাকলে মন্ত্রীকে বলতে পারতেন। মহিলা অফিসারের সঙ্গে দুর্ভাব্যবহার দুর্ভাগ্যজনক। সিপিএম, বিজেপির এনিয়ে বলার কোনও অধিকার নেই।

অখিল গিরির ওই মন্তব্য নিয়ে সিপিএম নেতা মহম্মদ সেলিম বলেন, অখিল গিরির মতো নেতা কেন বিখ্যাত হয়েছে? এরা নিজেদের ক্ষমতা জাহির করার জন্য কখনও সংখ্যালঘু, কখনও অন্যরকম দেখতে মানুষ, অন্য লিঙ্গের মানুষকে মানুষ  বলে মনে করেন না।  তার প্রধান কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের দর্শন।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.