বিজেপির পাল্টা ইসলামপুরে সভা তৃণমূলের, ১০ গুণ বেশি লোক আনার চ্যালেঞ্জ শুভেন্দুর

বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শুভেন্দু অধিকারী। 

Updated By: Oct 6, 2018, 07:24 PM IST
বিজেপির পাল্টা ইসলামপুরে সভা তৃণমূলের, ১০ গুণ বেশি লোক আনার চ্যালেঞ্জ শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: উত্তর দিনাজপুরের ইসলামপুরে বিজেপির পাল্টা সভা করার কথা ঘোষণা করল তৃণমূল। একইসঙ্গে রাজ্যের বিরোধী দলকে চ্যালেঞ্জ ছুড়লেন তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। 

দাঁড়িভিট হাইস্কুলে দুই ছাত্র মৃত্যুর ঘটনার প্রতিবাদে এদিন ইসলামপুরে জনসভা করে বিজেপি। ওই জনসভা থেকে রাজ্যের শাসক দলকে নিশানা করেন দিলীপ ঘোষ। ওই সভায় বিজেপির রাজ্য সভাপতি হুমকি দেন, ''ছাল ছাড়িয়ে নুন দেব''। দিলীপ যখন শাসকের দিকে চোখ রাঙাচ্ছেন, তখন পাল্টা সভার ঘোষণা করে দিলেন শুভেন্দু অধিকারী। ২৭ সেপ্টেম্বর ওই স্থলেই সভা করবে তৃণমূল। শুভেন্দু অধিকারীর চ্যালেঞ্জ,''সেদিন বিজেপির চেয়ে দশগুণ লোক আসবে। সেদিনই দেওয়া হবে সব উত্তর''।    

এদিন শুভেন্দুর বিরুদ্ধেও তোপ দেগেছেন দিলীপ ঘোষ। তাঁর কথায়, ''যেদিন থেকে শুভেন্দু অধিকারী জেলার দায়িত্ব নিয়েছেন, সেদিন থেকেই মালদহ থেকে দিনাজপুরে শুরু হয়েছে খুনের রাজনীতি''।     

সাম্প্রতিককালে বিজেপির পাল্টা সভা রেওয়াজ শুরু করেছে তৃণমূল। পুুরুলিয়ায় সভা করেছিলেন অমিত শাহ। ওই একই জায়গায় বিজেপির চেয়ে বেশি লোক এনে সভা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মেদিনীপুরেও নরেন্দ্র মোদীর সভাস্থলে পাল্টা সভা করে শাসক দল। এবার ইসলামপুরেও তার অন্যথা হয়নি। বিজেপি নেতৃত্বের দাবি, বিজেপিকে ভয় গিয়েছে তৃণমূল। সে জন্য সভার পাল্টা সভা করতে হচ্ছে ওদের। মানুষ তৃণমূলের সঙ্গে নেই। ভয়ে সভায় আসলেও ভোটবাক্সে পদ্মফুলেই ছাপ পড়বে।           

আরও পড়ুন- উত্তর-দক্ষিণ দিনাজপুরের সভাপতিদের কেষ্ট ও বালুকে অনুসরণ করতে পরামর্শ মমতার

.