Soumendu Adhikari: প্রাকৃতিক বিপর্যয়ে অর্থ দেয়নি, কিন্তু শুভেন্দুর ভাইকে Z নিরাপত্তা দিয়েছে, কটাক্ষ অখিল গিরির

কাঁথি পুরসভার প্রাক্তন প্রশাসককে জেড ক্যাটেগরির নিরাপত্তা দিতে চলেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। 

Updated By: Aug 13, 2021, 01:39 PM IST
Soumendu Adhikari: প্রাকৃতিক বিপর্যয়ে অর্থ দেয়নি, কিন্তু শুভেন্দুর ভাইকে Z নিরাপত্তা দিয়েছে, কটাক্ষ অখিল গিরির

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছে কেন্দ্র। তারপরই কটাক্ষের ঝড় শুরু করেছেন বিরোধীরা। z ক্যাটাগরি নিরাপত্তা দেওয়ার প্রসঙ্গে শুক্রবার রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি  বলেন, ''ভ্যাকসিন, ঘূর্ণিঝড়, ইয়াস, প্রাকৃতিক বিপর্যয়ের  জন্য অর্থের আবেদন জানান হলে তা দেওয়া হয় না। কিন্তু নিজেদের দলের সাধারণ নেতাদের জন্য কোটি কোটি টাকা খরচ করে z ক্যাটাগরি নিরাপত্তা দেওয়া হয়। একজন মন্ত্রী ও রাজনৈতিকবিদ হিসাবে এই কাজের নিন্দা করছি।'' 

প্রসঙ্গত,  বিজেপিতে যোগ দেওয়ার পর কেন্দ্রীয় নিরাপত্তা পেয়েছেন শুভেন্দু অধিকারী। বাদ গেলেন না ভাই সৌমেন্দুও। কাঁথি পুরসভার প্রাক্তন প্রশাসককে জেড ক্যাটেগরির নিরাপত্তা দিতে চলেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সঙ্গে বুলেটপ্রুফ গাড়িও।

আরও পড়ুন, Weather Today: জেলায় জেলায় ভারী বৃষ্টির সতর্কতা, ভাসবে উত্তরবঙ্গ

দাদা শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই কাঁথি পুর প্রশাসকের পদ থেকে তাঁকে সরিয়ে দেয় রাজ্য সরকার। এরপরই বিজেপিতে যোগ দেন দু’বারের চেয়ারম্যান সৌমেন্দু। এমনকী, ত্রিপল চুরির অভিযোগে সৌমেন্দু অধিকারী বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে কাঁথি থানায়। মামলা চলছে হাইকোর্টে।

 জানা গিয়েছে, সৌমেন্দুর নিরাপত্তার দায়িত্বে থাকবেন মোট ৩০ জন কেন্দ্রীয় বাহিনীর সশস্ত্র জওয়ান। তবে ওই ৩০ জন পালা করে তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকবেন। প্রসঙ্গত,  প্রথম দফার ভোটের দিনে নিজের খাসতালুক কাঁথি দক্ষিণে হামলার মুখে পড়েন সৌমেন্দু অধিকারী।

অভিযোগ, বুথের বাইরে তাঁর গাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। আহত হন গাড়ির চালক। তৃণমূলের স্থানীয় ব্লক সভাপতির বিরুদ্ধে আঙুল তুলেছিলেন সৌমেন্দু। নিরাপত্তা চেয়ে কেন্দ্রের সরকারের কাছে আবেদন করেছিলেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.