Bankura BJP MLA: তৃণমূল নেতাদের গাছে বেঁধে রাখুন, নিদান ওন্দার বিজেপি বিধায়কের

প্রিলে একেবারে কেন্দ্রের সঙ্গে সংঘাতে গিয়ে রেল রোখোর ডাক দেন অমরনাথ। কেন এমন ঘোষণা? তাঁর দাবি ছিল আদ্রা-খড়গপুর শাখায় বন্ধ থাকা ট্রেনগুলিকে চালাতে হবে। যে ট্রেনগুলি চলছে সেই ট্রেনের বেশ কিছু স্টপেজ তুলে দেওয়া হয়েছে

Updated By: Dec 11, 2022, 04:43 PM IST
Bankura BJP MLA: তৃণমূল নেতাদের গাছে বেঁধে রাখুন, নিদান ওন্দার বিজেপি বিধায়কের

মৃত্যুঞ্জয় দাস: একবার রেল রুখে দেওয়ার ডাক দিয়েছিলেন। এবার তৃণমূল নেতাদের গাছে বেঁধে রাখার ডাক দিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর দেওয়া নিয়ে রাজ্যের বিভিন্ন অংশ থেকে অভিযোগ আসছে। এনিয়েই এবার সরব হলেন ওন্দার বিধায়ক। ওন্দার দলদলি গ্রামে দলের কর্মীসভায় গিয়ে অমরনাথ বলেন, রাজ্যের মানুষকে বলব কেন্দ্রীয় আবাস যোজনার বাড়ি নিয়ে আইসিডিএস কর্মীরা সার্ভে করছে। সরকারি কর্মীরাও সেই সার্ভে করছেন। সেখানে তৃণমূল নেতারা ঘোরাফেরা করলে তাদের গাছে বেঁধে রাখুন।

আরও পড়ুন-বুক ভাঙার রাতেই গিনেস বিশ্বরেকর্ড! এটাই সিআর সেভেন, তাঁর মুকুটেই জুড়ে যায় পালক

কেন এমন নিদান অমরনাথের? তাঁর দাবি, তৃণমূল নেতাদের জন্য ঘর পাচ্ছেন না প্রকৃত দাবিদাররা। বিজেপি বিধায়ক বলেন, সার্ভের সময়ে তৃণমূল নেতাদের গাছে বেঁধে রাখলেই কাজ হবে। দেখবেন যাদের প্রকৃত ঘরের প্রয়োজন তারা ঘর পাবেন।  রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে যারা দুবার ঘর পেয়েছে তাদের কাছ থেকে ঘর নিয়ে অন্যদের দেওয়া হবে। 

এবছর এপ্রিলে একেবারে কেন্দ্রের সঙ্গে সংঘাতে গিয়ে রেল রোখোর ডাক দেন অমরনাথ। কেন এমন ঘোষণা? তাঁর দাবি ছিল আদ্রা-খড়গপুর শাখায় বন্ধ থাকা ট্রেনগুলিকে চালাতে হবে। যে ট্রেনগুলি চলছে সেই ট্রেনের বেশ কিছু স্টপেজ তুলে দেওয়া হয়েছে। সেই স্টপেজগুলি পুনরায় চালু করার দাবি জানান তিনি। বিষয়টি বারবার বলা হলেও তাতে কর্ণপাত করেনি রেল ও কেন্দ্রের মন্ত্রী। এর প্রতিবাদে গত ১০ মে ১২ ঘণ্টা রেল অবরোধের ডাক দেন তিনি।   

অমরনাথের ওই নিদান নিয়ে জেলা তৃণমূলে বক্তব্য, এই ধরনের উস্কানিমূলক কথার জন্য যদি কোনও অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে তার জন্য দায়ী থাকবেন বিজেপি বিধায়ক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.